• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

আজকের খুলনা

জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামছে যুব টাইগাররা

আজকের খুলনা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালের ম্যাচে কাল ৬ ফেব্রুয়ারি বাংলাদেশ মাঠে নামবে নিউজিল্যান্ডের বিপক্ষে। কোয়ার্টার ফাইনালে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের বিশাল ব্যবধানে হারিয়ে শেষ চারে উঠে যুব টাইগাররা।

সেমিফাইনালে দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল জয়ী শক্তিশালী নিউজিল্যান্ডকে পেয়েছে বাংলাদেশ। আর সেমিফাইনালের লক্ষ্য ছুঁতে পেরে খুশি অধিনায়ক আকবর আলি। তিনি বলেন, আমরা কোয়ার্টার ফাইনালে এসে খুশি ছিলাম না। টুর্নামেন্টের শুরু থেকেই আমরা সবাই নিজেদের সেমিফাইনালে দেখতে চেয়েছি। তাই সবাই মিলে সেরাটা দিয়েছে। আমরা সত্যিই খুশি। এখন ফাইনালে যাওয়ার পালা।

নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে সার্বিক প্রস্তুতি নিয়ে কথা বলেছেন যুব টাইগার অধিনায়ক আকবর আলি। তিনি বলেন, আমরা সব ধরনের প্রস্তুতি শেষ করেছি। এখন শুধুমাত্র তা মাঠে বাস্তবায়ন করার পালা। আর সেটা করতে পারলেই ফলাফল আমাদের দিকে আসবে।

নিউজিল্যান্ড ভালো ক্রিকেট খেলেই সেমিফাইনালে উঠেছে জানিয়ে যুবদের এই টাইগার অধিনায়ক বলেন, আমাদের নিজেদের যে পরিকল্পনা আছে তার মধ্যে থেকে নিউজিল্যান্ডকে কম রানের মধ্যে আউট করার চেষ্টা করবো। তিনি আরো বলেন, তাদের ব্যাটিং লাইনআপ অনকে লম্বা। তবে আশা করি আমাদের বোলাররা ভালো কিছু করতে পারবে।

আবহাওয়া কথা বলতে গিয়ে অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলি বলেন, বৃষ্টির ব্যাপরটা আমাদের হতে নেই। বৃষ্টি হলে আমাদের ওপর যতোটা প্রভাব ফেলবে তাদের ওপরও ততোটাই প্রভাব ফেলবে।

সেমিফাইনালকে ফাইনালে উঠার লড়াই না ভেবে আর সব আট-দশটা ম্যাচের মতোই দেখতে চান অনূর্ধ্ব-১৯ দলের টাইগার দলপতি। তিনি চান সেরা খেলাটা উপহার দিয়ে ফাইনালে নিয়ে যেতে বাংলাদেশকে। আর তার জন্য দেশের মানুষের কাছে ভালোবাসা ও সমর্থন দাবি করেছে তিনি। তিনি আশা করেন, সব সময়ের মতোই দেশবাসী তাদের সঙ্গে থাকবে।

আজকের খুলনা
আজকের খুলনা