• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

আজকের খুলনা

কোনো হত্যাকারী রেহাই পায়নি, পাবেও না : নাসিম

আজকের খুলনা

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

কোনো হত্যাকারী রেহাই পাবে না মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে কোনো হত্যাকারী রেহাই পায়নি, পাবেও না।

ফেনীর নুসরাত হত্যাকাণ্ডের বিচারের কথা উল্লেখ করে তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সকল হত্যাকাণ্ডের বিচার হয়েছে। সিরাজগঞ্জে বকুল মেম্বর হত্যাকাণ্ডের বিচারও হবে এবং প্রকৃত খুনী অপরাধীকে চিহিৃত করে তা দ্রুত বিচার আইনে বিচার করা হবে।

আজ বুধবার দুপুরে সিরাজগঞ্জের সদর উপজেলার বাগবাটিতে আওয়ামী লীগ নেতা বকুল মেম্বর হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবিতে আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন।

এর আগে তিনি দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বরের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সাথে দেখা করে তাদের শান্তনা দেন।

বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বর বকুল হায়দারের হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবিতে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ময়নুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবু ইউসুফ সুর্য্য, বাগবাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন এবং মরহুমের ছেলে শাহাদত হায়দার।

এ ছাড়া সমাবেসে কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, বাগবাটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলী হোসেন মল্লিক, ছোনগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি কাজিপুরে শহীদ এম মনসুর আলী স্মৃতি কমপ্লেক্স নির্মাণ, ম্যাটস, কেন্দ্রীয় জামে মসজিদ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনসহ উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন। সন্ধ্যায় তিনি কাজিপুরে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন। 

আজকের খুলনা
আজকের খুলনা