• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের খুলনা

তেরখাদায় চেয়ারম্যানপ্রার্থী আবুল হাসান মুসাল্লীর নির্বাচনী জনসভা

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ মে ২০২৪  

তেরখাদা প্রতিনিধিঃ শনিবার বিকেল ৪টার দিকে সরকারি ইখড়ি কাটেঙ্গা  ফজলুল হক মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল হাসান মুসাল্লীর পক্ষে অনুষ্ঠিত জনসভা জনতার ঢল নামে। 
কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় বিভিন্ন সড়ক এবং সদরের বিভিন্ন হাট বাজার।   জনতার মুর্হুর্মুহু করতালিতে সরকারি ইখড়ি কাটেঙ্গা ফজলুল হক মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং  চারপাশ এলাকা ভোটারদের স্মরণকালের উপস্থিতিতে প্রমাণ করে দিয়েছে আনারস প্রতীকের নিশ্চিত বিজয় হবে।  জনসভায় বক্তারা বলেন আবুল হাসান মুসাল্লীর আনারস প্রতীকের পক্ষে এবার মানুষের শতভাগ সাড়া জেগেছে। 
আনারস প্রতীকে ভোট দিয়ে অবহেলিত তেরখাদা উপজেলা কে মডেল উপজেলায় রূপান্তরিত করার  প্রত্যয় ব্যক্ত করেন ভোটাররা। জনসভাটি বিকেল ৪ টায় শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ২ টা থেকে তেরখাদা উপজেলার বিভিন্ন এলাকা থেকে ভোটারদের উপস্থিতি শুরু হয়। বিকেল তিনটা বাজতে না বাজতেই কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণ। উপজেলা সদরের বিভিন্ন সড়ক এবং বাজারগুলোতে তিল ধরনের ঠাঁই ছিল না। বিকেল ৪টায় সভাটি আনুষ্ঠানিকভাবে শুরু হয়।  
অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) মোহাম্মদ গাউস এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায়  প্রধান অতিথির বক্তৃতা করেন অ্যাডভোকেট এ এম  আহমেদ উল্লাহ পিলু। বিশেষ অতিথির বক্তৃতা করেন,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক  ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের, আওয়ামী লীগ নেতা এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বদরুল আলম বাদশা,বিশিষ্ট আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম মোত্তর্জা লুকু মোঃ  শওকত আলী মুসাল্লী,  বীর মুক্তিযোদ্ধা মোল্যা লিয়াকত আলী,আবুজর ইসলাম ও বোরহান উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জনাব আলী শেখ,সাবেক চেয়ারম্যান মোঃ বাদশা মল্লিক, আওয়ামী লীগ নেতা  আব্দুর রাজ্জাক রাজা, কাজী কামাল হোসেন, মোঃ মেহেদী বিল্লাহ, মোঃ শাহ আলম, সরদার মঞ্জুর হোসেন, মোহাম্মদ আরিফুজ্জামান অরুণ, কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি বাঁধন, ছাত্রলীগের সভাপতি শেখ হোসাইন আহমেদ। সভায় এছাড়া   বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।
 বক্তারা বলেন, সময় এসেছে তেরখাদাকে পরিবর্তন করার।  বক্তারা বলেন, স্বচ্ছ, নিরপেক্ষ,সততার প্রতীক,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠ, একজন পরিশ্রমী, দানবীর মোঃ আবুল হাসান মুসাল্লীকে আনারস প্রতীকে  ভোট দিয়ে চেয়ারম্যান নামের সোনার হরিণটি ছিনিয়ে আনতে হবে।
 বক্তাদের বক্তৃতায় জনতার করতালিতে মুখরিত হয়ে ওঠে গোটা এলাকা। বক্তারা বলেন, আবুল হাসান মুসাল্লীকে চেয়ারম্যান পদে নির্বাচিত করা করা হলে এই অবহেলিত জনপদ কে  উন্নয়নে এবং উৎপাদনে ভরে দেয়া যাবে। বক্তারা মুসাাল্লীর বিজয় ছিনিয়ে আনতে সকল শ্রেণি পেশার লোকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

আজকের খুলনা
আজকের খুলনা