• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

দিঘলিয়া সারোয়ার খান কলেজে আড়ম্বরের সাথে নবীন বরণ অনুষ্ঠিত

আজকের খুলনা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩  

স্টাফ রিপোর্টারঃ গত ৯ নভেম্বর সকাল ১০ টায়  আলহাজ্ব সরোয়ার খান কলেজ অডিটোরিয়ামে নবীন বরণ অনুষ্ঠান  ও মনোজ্ঞ সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন । প্রধান অতিথি ছিলেন দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন সরকারি সেনহাটি মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক শেখ মোঃ ফরহাদ হোসেন ও কলেজ পরিচালনা পরিষদের সদস্য এম সিদ্দিক-উজ -জামান।
সহকারী অধ্যাপক শেখ মোঃ মনিরুল হক বাবুল ও সহকারী অধ্যাপক মোঃ লোকমান হোসেনের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি যথাক্রমে ডঃ পারভিন সুলতানা, এম মাসুদুল আনিস ও এস এম ছাখাওয়াত হোসেন, সহকরী অধ্যাপক মোঃ শফিকুল আলম , সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক নবদ্বীপ ঢালী ,  সহকারী অধ্যাপক আবদুর রউফ, সহকারী অধ্যাপক নাসরিন সুলতানা, প্রভাষক ফয়সাল আহাম্মেদ, প্রভাষক হাসানুজ্জামান , প্রভাষক হাবিবুর রহমান, প্রভাষক ফেরদৌসুর রহমান, সহকারী শিক্ষক এস এম আলমগীর কবীর প্রমুখ ।

দ্বিতীয় পর্বে প্রদর্শক শেখ মুনির হোসেন শাহীনের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তৃতায় দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধক সরকার। এ সরকারের আমলে শিক্ষাখাতে অভুতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষা লাভ করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায়  আত্মনিয়োগ করতে হবে। তিনি বলেন আলহাজ্ব সারোয়ার খান কলেজ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে । আমি আশা করি দ্রুত সময়ের মধ্যে এই কলেজটি বাংলাদেশের মধ্যে একটি শ্রেষ্ঠ কলেজে পরিণত হবে।
কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলতাফ হোসেন বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা  শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ প্রদান করে শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার সুযোগ দিয়েছেন । এজন্য তিনি জাতির পিতা  বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
 তিনি বলেন,কলেজের সুযোগ্য সভাপতি  প্রকৌশলী সেখ মুনির আহমেদের নেতৃত্বে এ কলেজটি অচীরেই একটি মডেল কলেজে রূপান্তরিত হবে।

আজকের খুলনা
আজকের খুলনা