• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

দেশের জনগন সন্ত্রাস দমন ওআইনশৃঙ্খলার উন্নাতি হওয়ায় সুফল ভোগ করছেন

আজকের খুলনা

প্রকাশিত: ১ এপ্রিল ২০২৪  

তেরখাদা প্রতিনিধিঃ খুলনা-০৪ আসনের মাননীয়  সংসদ সদস্য ও বাংলাদেশের কৃতি ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু  কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সন্ত্রাস দমন ও আইনশৃঙ্খলার উন্নয়ন ত্বরান্বিত করায় দেশবাসী এখন তার সুফল ভোগ করছেন।  অতি অল্প সময়ে আইনশৃঙ্খলার উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠা হয়েছে।  শেখ হাসিনার নিরলস পরিশ্রমের কারণেই দেশ আজ স্বর্ণ শেখরে অতিক্রম করেছে। শেখ হাসিনার নেতৃত্বে সুষম উন্নয়ন ও উৎপাদন দুর্বার গতিতে এগিয়ে চলেছে। তিনি বলেন,  শেখ হাসিনার উন্নয়নের সুফল এখন দেশবাসী ভোগ করছেন। আব্দুস সালাম মূর্শেদী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণে বিশ্বের মধ্যে বাংলাদেশ অন্যতম উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে।
 তিনি দেশের অন্যান্য স্থানের ন্যায় তেরখাদা উপজেলা কে একটি উন্নয়নশীল উপজেলায় রুপান্তরিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
 সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী  আজ রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে  উপজেলা পরিষদের হল রুমে আইন শৃঙ্খলা কমিটি  ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে   এ কথা বলেন।
 উপজেলা নির্বাহী অফিসার মারুফা বেগম নেলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি,থানার ওসি সরদার মোশাররফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শফিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাজমুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা সুজন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ  মতিউর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ  জান্নাতুল ফেরদৌসী মিমি, উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগ  সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার  মোঃ সোহেল রানা,ইউপি চেয়ারম্যান যথাক্রমে  কৃষ্ণ মেনন রায়, শেখ মোঃ  মহসিন ও বুলবুল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের,তেরখাদা প্রেসক্লাবের সভাপতি এস এম মফিজুল ইসলাম জুম্মান,  জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী  প্রজিত সরকার,ইউআরসি ইন্সটেক্টর মোঃ কেরামত আলী, উপজেলা খাদ্য পরিদর্শক মোঃ রকিব-উল- হাসান, তথ্য আপা তাসলিমা খাতুন, এসিস্ট্যান্ট প্রোগ্রামার লিডাম পল বালা। এছাড়া বিভিন্ন দপ্তরের অফিসার ও কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  সেবার মান বৃদ্ধিসহ রোগীদের খাবার মান উন্নয়ন করতে হবে। তিনি  এসব বিষয়ে গুরুত্বের সাথে দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা  প্রদান করেন।

আজকের খুলনা
আজকের খুলনা