• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

মোস্তফা রশিদী সুজার ৫ম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল

আজকের খুলনা

প্রকাশিত: ৩১ জুলাই ২০২৩  

খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, খুলনা- ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ এসএম মোস্তফা রশিদী সুজার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (৩০ জুলাই) দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়। বিকাল ৪ টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মরণ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম খালেদীন রশিদী সুকর্ন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেনের সঞ্চালনায় স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, শ্রম সম্পাদক মোঃ মোজাফফর হোসেন, সদস্য ফারহানা হালিম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মানিকুজ্জামান অশোক, দিঘলিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরীন ময়না।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এস এম গোলাম রহমান, মাস্টার ইউনুস আলী, মিলন কান্তি দে, মোঃ আলী রেজা বাচা, মোল্লা ফিরোজ হোসেন, মোঃ সেলিম মল্লিক, গাজী জাকির হোসেন, জালাল তালুকদার, খান আনিসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কে এম সাখাওয়াত হোসেন, মোঃ মইনুল ইসলাম জুয়েল, মোঃ মোকবুল হোসেন, গাজী আব্দুর রউফ, সৈয়দ মিজানুর রহমান, শেখ আনসার আলী, শেখ মঞ্জুরুল আলম, শাহ আলম, আকলিমা বেগম রওশনারা রিনি, আল মাহমুদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোল্লা নাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত, সাবেক ছাত্রলীগ নেতা কাজী আমিনুল ইসলাম, ফোরকান আহমেদ রনি, নাসির উদ্দিন, শেখ রিয়াজ প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে জননেতা এস এম মোস্তফা রশিদী সুজার রাজনৈতিক ও সামাজিক জীবনের কিছু স্মৃতি তুলে ধরে বলেন, দলের দুর্দিনে জীবন বাজি রেখে নেতাকর্মী ও সংগঠনের জন্য তিনি যে কাজ করেছেন সে কারণে এই এলাকার মানুষ তাঁকে সারা জীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

আজকের খুলনা
আজকের খুলনা