• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নতি হয়: এমপি সালাম মূর্শেদী

আজকের খুলনা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩  

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন। এই সংগঠন যখন ক্ষমতায় আসে দেশের মানুষের কল্যাণ হয়। মানুষ খেয়েপরে ভালো থাকে। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। নৌকা মার্কায় ভোট দিলেই যে দেশের উন্নতি হয় সেটা আজ সর্বজনবিদিত।
১৪ বছরে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। আজকে বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। এই বাংলাদেশ এগিয়ে যাবে।’

 ‘বাংলাদেশ নদীমাতৃক দেশ এবং আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা। সেই নৌকা মার্কায় ভোট দিয়েই এদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে।

এই নৌকায় ভোট দিয়েছে বলেই আজ খুলনা-৪ আর অবহেলিত নেই। প্রতিটি জেলা  উপজেলা উন্নত হচ্ছে। নৌকায় ভোট দিয়েছে বলেই এদেশের মানুষ শিক্ষার সুযোগ পাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ হয়েছে।

তিনি আরো বলেন,  জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে  নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখতে হবে।”
 ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল ষড়যন্ত্রকারীরা। ২১ বছর পর শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে মর্যাদার আসনে বসিয়েছেন। দেশ এখন সারা বিশ্বে মর্যাদার আসনে আসীন। ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনাকে ২০ বার হত্যা করতে চেয়েছে দেশের উন্নয়ন বন্ধ করার জন্য। 

আওয়ামী লীগ সরকারের সঙ্গে অন্য সরকার গুলোর কাজের তুলনা করে এমপি সালাম মূর্শেদী বলেন, ‘অন‍্যসব সরকার লুটপাট, অর্থ পাচার, জঙ্গিবাদ, দুর্নীতি, সন্ত্রাস, মানুষ হত্যা আর আওয়ামী লীগের নেতা-কর্মীর ওপর অকথ্য নির্যাতন চালিয়েছে। মানুষের ওপর অত্যাচার আর মানুষকে শোষণ করা ছাড়া আর কিছু তারা দিতে পারেনি, পারবেও না।’ তাই  দেশের উন্নয়ন অব্যাহত রাখতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান। 

রূপসা উপজেলার ঘাটভোগ  ইউনিয়নের আলাইপুর গ্রামের ফরিদ শিকদারের বাড়িতে  ২৪ জুলাই সোমবার বিকালে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশার সভাপতিত্বে বিশেষ  অতিথির হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সদস্য ফ,ম আ: সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল,সাবেক জেলা আওয়ামীলীগ নেতা আঃ মজিদ ফকির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  ফারহানা আফরোজ মনা,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা,সৈয়দ মোরশেদুল আলম বাবু,যুগ্ম সাধারন সম্পাদক ইমদাদুল ইসলাম,সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোতালেব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব।

আওয়ামী লীগ নেতা মনির হোসেন মোল্লার পরিচালনায় এ সময় বক্তৃতা করেন ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা  আকতার ফারুক,  সেলিম মোল্যা,স,ম জাহাঙ্গীর,গাজী মোঃ আলী জিন্নাহ, সাবেক চেয়ারম্যান ইউনুস আলী শিকদারের সহধর্মিনী মিলি সিকদার, সৈয়দ আরিফুর রহমান,মোঃফরিদ,মনিরুজ্জামান পিলু, আলমগীর শেখ,কামরুজ্জামান সোহেল, আরমান মিয়া, নাজির শেখ,
যুবলীগ নেতা হারুন মোল্যা, বাদশা মিয়া,সরদার জসীম উদ্দীন,সফিকুর রহমান ইমন,রবিউল ইসলাম,তারেক আজিজ,আবুল কালাম আজাদ,রতন মন্ডল, খায়রুজ্জামান সজল,সাইফুল ইসলাম শাওন,মোস্তাফিজুর রহমান হেলাল,মামুন শেখ, সৈয়দ সজল, মহিউদ্দিন মানিক, মো: আরিফ তালুকদার,গফফার মল্লিক,জব্বার শেখ,নুর ইসলাম সরদার, ইউপি সদস‍্য আইরিন বেগম, স্বপ্না রানী পাল,সুকুমার বৈরাগী,সিদ্দিক চৌধূরী,ইমরাজ হোসেন, রুবেল শেখ,আঃ করিম শেখ,সোহেল শেখ,রাজু আহম্মেদ, জাহাঙ্গীর শিকদার,
মকলেছুর রহমান, সোহাগ শিকদার, শহিদ আলী শিকদার, সোহেল শিকদার, হুমায়ন মোল্লা,সাহেদ শিকদার,আহমদ শিকদার, জসিম শিকদার, নুর আলম শেখ, শওকাত শিকদার, পারভেজ শিকদার, নেছার শিকদার, আবদুল্লাহ শেখ, শাহাজালাল শেখ, জাকির শিকদার,
ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম কাজল,হুমায়ূন কবীর, নাজমুল হুদা অঞ্জন, জাহিদ শেখ,তহিদুল ইসলাম,ফারুক হোসেন, আজিজুর মোড়ল,মুরাদ শেখ,ওবায়দুল শেখ,মাহবুবুর রহমান,এহতেশামূল হক অপু,সুমন,মিকাইল মল্লিক, নীলয় হালদার,মিরাজুল মোল্লা,বাকি বিল্লাহ,সন্দীপ হালদার, শেখ সজীব,মামুন শেখ প্রমূখ। 

এর পূর্বে প্রধান অতিথি রূপসা উপজেলার গাজীর দোকান থেকে গিলাতলা সুবল দত্তের বাড়ি পর্যন্ত নব নির্মিত সড়কের ও আলাইপুর মনি শিকদারের বাড়ি থেকে সিরাজ শিকদারের বাড়ি পর্যন্ত নবনির্মিত সড়কের উদ্বোধন করেন।
 এছাড়া বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। নৈহাটি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয় এবং কৃষি অধিদপ্তর আয়োজিত দুই দিনব্যাপী
কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন  এমপি আব্দুস সালাম মূশের্দী। সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ফরিদুজ্জামান।

আজকের খুলনা
আজকের খুলনা