• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে

আজকের খুলনা

প্রকাশিত: ২০ জুন ২০২৩  

খুলনা-৪ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক তেরখাদা উপজেলা চেয়ারম্যান সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্বের দরবারে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশের মানুষ সুখে-শান্তিতে বসবাস করছে। 
সোমবার বেলা সাড়ে ১১টায় রূপসা প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, পদ্মাসেতু, মোট্রোরেল, কর্ণফুলী ট্যানেল নির্মাণসহ দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। এর সবকিছুই আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের অবদান। বাচ্চু বলেন, আমি নেতা নই। দলের একজন সাধারণ কর্মী হিসেবে রূপসা, তেরখাদা, দিঘলিয়াবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বাচ্চু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তার ভিত্তিতে দলের মনোনয়ন সিলেকশন হবে বলে আমি বিশ্বাস করি। আর জনপ্রিয়তা অর্জনের জন্য দলের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে পথ চলার চেষ্টা করছি। দলের ত্যাগী এবং পরীক্ষিত কর্মীদের আমাদের মূল্যয়ন করতে হবে। ত্যাগীদের স্থান হবে সামনের সারিতে। সর্বোপরি দলের নীতিনির্ধারকরা যে সিদ্ধান্ত নিবেন সেই সিদ্ধান্ত মেনে নেয়া হবে।
রূপসা প্রেসক্লাবের সভাপতি এস এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খাঁন আঃ জব্বার শিবলীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তৃতা করেন ক্লাবের সাবেক সভাপতি তরুণ চক্রবর্তী বিষ্ণু ও সাইফুল ইসলাম বাবলু, সহ-সভাপতি মোঃ আব্দুল কাদের, সাবেক সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, তরিকুল ইসলাম ডালিম, সাবেক সহ-সভাপতি খান মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম এ আজিম, সাবেক সহ-সাধারণ সম্পাদক আল মাহমুদ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক এমডি অলিদ শেখ, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, সদস্য আবু হারুনার রশিদ, হামিদুল হক, মোঃ বেনজীর হোসেন, মোঃ মোস্তাফিজুর রহমান, শাহরিয়ার হোসেন মানিক, চন্দন ভট্টাচার্য্য শেখ আশিকুর রহমান বাবু, চিত্তরঞ্জন সেন, বিএম শহিদুল ইসলাম, মোঃ নাঈমুজ্জামান শরিফ, হাসানুজ্জামান মনি, রেজাউল ইসলাম তুরান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আশিকুজ্জামান তানভীর, জেলা ছাত্রলীগের সদস্য মোঃ রুবেল ইসলাম, আওয়ামী লীগ নেতা ইকবাল মাসুদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আবির হোসেন হৃদয়, ছাত্রলীগ নেতা শাহরিয়ার অন্তু, মোঃ মৃদুল প্রমুখ।

আজকের খুলনা
আজকের খুলনা