• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

আজকের খুলনা

ফরিদপুরে ট্রাক চাপায় ২ স্কুল ছাত্র নিহত, ট্রাকে আগুন

আজকের খুলনা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

ফরিদপুরে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত হয়েছে। এছাড়া আরেক স্কুল ছাত্র আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী ওই ট্রাকে আগুন ধরিয়ে দিয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের বনগ্রাম-সমেশপুর সড়কে বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র, কৈজুরি ইউনিয়নের সমেশপুর গ্রামের ফারুখ শেখের ছেলে বাবু মোল্লা (১২) ও একই গ্রামের মৃত আব্দুর সরদারের ছেলে সপ্তম শ্রেণীর ছাত্র আসিফ হোসেন (১৩)। আসিফ দুই ভাইবোনের মধ্যে বড়। বাবু দুই ভাই ও এক বোনের মধ্যে ছোট। দুর্ঘটনায় আহত হয়েছে ওই মোটরসাইকেলের আরেক আরোহী সমেশপুরের আজিজুল মোল্লার ছেলে ইয়ামিন মোল্লা (১২)। ইয়ামিন ওই স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। 

বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিষয়ক শিক্ষক হুমায়ূন কবীর বলেন, বিদ্যালয় ছুটি হলে আসিফ ও অন্য দুজন মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। বিদ্যালয় থেকে আনুমানিক এক মিটার দূরে তারা পৌঁছলে সামনের দিক থেকে মুন্সী বাজারগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এর ফলে আসিফ ও বাবু ঘটনাস্থলেই নিহত হয়। ইয়ামিন সামান্য আহত হয়। 

প্রত্যক্ষদর্শীরা বলেন, সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রের নিহত হওয়ার ঘটনায় এলাকাবাসীসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে তারা ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফরিদপুর থেকে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ ঘটনার ফলে ওই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, বুধবার বিকেল সাড়ে চারটার দিকে স্কুল শেষে মোটরসাইকেল করে বাড়ী যাওয়ার পথে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই স্কুল ছাত্র নিহত হয়। এ মৃত্যুর ঘটনায় স্কুলের ছাত্র-ছাত্রী ও স্থানীয়রা ট্রাকটিকে পুড়িয়ে দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। 

আজকের খুলনা
আজকের খুলনা