• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

আজকের খুলনা

অন্তঃসত্ত্বা হওয়ার প্রশ্নে যা বললেন আনুশকা

আজকের খুলনা

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

আনুশকা শর্মা, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘদিন প্রেম করার বিয়ে করেছেন ভারতের তারকার ক্রিকেটার বিরাট কোহলিকে।

আনুশকা-কোহলির প্রেম কাহিনীর মতো তাদের বিয়েটাও ছিল রূপকথার।

২০১৭ সালের ডিসেম্বরে তাদের বিয়ে হয়েছিল ইতালির তাসকান প্রদেশে। দেখতে দেখতে বিয়ের দেড় বছর পার হয়ে গেল এই জুটির। যত দিন যাচ্ছে তাদের দুজনের মধ্যে প্রেম যেন আরও বেড়েই চলেছে। তবে এসবের সঙ্গে সঙ্গেই বারবার গুঞ্জন উঠেছে আনুশকার মা হওয়ার খবর নিয়ে। কখনও হেসে উড়িয়েছেন তো কখনও দৃঢ় কণ্ঠে প্রতিবাদ করেছেন তিনি। এবার ফের সেই একই গুঞ্জন শোনা গেল। তবে ব্যাপারটা এবার একটু সিরিয়াস। সত্যিই কী ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্ট লেডি অন্তঃসত্ত্বা? মুখ খুললেন আনুশকা নিজেই। 

আনুশকা বলেন, বিয়ের পর সবার কাছ থেকেই নারীদের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানা প্রশ্ন শুনতে হয়। আর এধরনের কিছু না থাকলেও লোকে এগুলো শুনতে ভালবাসে। পাশাপাশি তারকাদের অত্যুৎসাহী কৌতূহলী মনেও লাগাম টানার কথা বলে কটাক্ষ করেছেন তিনি। 

তারকা এই অভিনেত্রী বলেন, 'তারকাদের একটু তাদের নিজেদের মতো করে বাঁচতে দিন। একজন অভিনেত্রী বিয়ে করলেই দিন কয়েক পরে প্রশ্ন ওঠা শুরু করে, যে সে কি মা হতে চলেছে? আর প্রেম করলেই প্রশ্ন করে আরে বিয়েটা কবে করবেন তারা। এগুলো বিশ্রী ব্যাপার। মোটেই বাঞ্ছনীয় নয়। আর পাঁচটা মানুষের মতো বাঁচতে দিন আমাদেরও। কেউ অন্তঃসত্ত্বা কি না, হঠাৎ করে সিদ্ধান্তে পৌঁছনোর কী প্রয়োজন?” 

বিরক্তিপ্রকাশ করে আনুশকা বলেন, 'আমার সবচেয়ে বিরক্ত লাগে এই সমস্ত প্রশ্নগুলো যখন ভেঙে ভেঙে লোককে বোঝাতে হয়। একটু অন্যধরণের পোশাক পরাও বিপদ! সবাই ভেবে বসে সেই অভিনেত্রী বোধহয় অন্তঃসত্ত্বা।'  

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত বিশ্বকাপে ইংল্যান্ডে বিরাট কোহলির সফরসঙ্গী ছিলেন স্ত্রী আনুশকা শর্মা। খেলার মাঝে স্ত্রীর সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ও কাটিয়েছেন ভারতের ক্রিকেট অধিনায়ক। আর বিশ্বকাপ সফর শেষে ফিরে আসার পর থেকেই আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর মাথা চাড়া দিয়ে ওঠে।    

আজকের খুলনা
আজকের খুলনা