• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

আমার জীবনসায়াহ্নে এসে দেশকে কিছু দিয়ে যেতে চাই : ভূমিমন্ত্রী

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৪  

ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, সকল দপ্তরকে ঘুষবিহীন কাজ করতে হবে। জনগণের কাজ সঠিকভাবে বুঝিয়ে দিতে হবে। সেটাই হবে আমাদের দায়িত্ব ও কর্তব্য। দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করা যাবে না। দেশের সামাজিক ও আর্থনৈতিক উন্নয়নে সবাইকে কাজ করতে হবে। ভূমিসেবাকে সহজ করে মানুষের দোঁড়গোড়ায় পেঁৗঁছে দেওয়া হবে। তিনি মাগুরাঘোনা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। গতকাল শুক্রবার বিকেল ৪ টায়  আঠারো মাইল বাসস্ট্যান্ড চত্ত¡রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
মন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তাঁর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ একটি বাংলাদেশ। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে আজ প্রশংসিত।

ভূমিমন্ত্রী বলেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমার জীবনসায়াহ্নে এসে দেশকে কিছু দিয়ে যেতে চাই। ভূমিসেবা থেকে অনিয়ম দুর্নীতি মুক্ত করে মানুষের সেবা করতে চাই। জনগণের টাকা জনগণের মাঝে খরচ করে তাদের উন্নয়ন বুঝে দিতে হবে। তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ বারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায় বিভিন্ন দেশ তাকে অভিনন্দন জানিয়েছেন। ছাত্রলীগের সকল নেতা-কর্মীকে জনগণের পাশে থেকে দেশ গড়ার সেবায় আত্ম নিয়োগ করতে হবে।

ছাত্রলীগ নেতা তসলিম হুসাইন তাজ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু সাঈদ সরদার, এম এম সুলতান আহম্মদ, অধ্যাপক জিএম ফারুক হোসেন, মোল­া সোহেল রানা, ভাইস-চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, আবু হাসান, মাগুরাঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নেছার উদ্দিন, সাধারণ সম্পাদ সুরঞ্জন ঘোষ, উপজেলা যুবলীগের আহবায়ক প্রভাষক গোবিন্দ ঘোষ, রোকনুজ্জামান মন্টু, কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি খান আবুল বাশার, সাধারণ সম্পাদক শেখ মাসুদ রানাসহ আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
রাতে মন্ত্রী ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ভারতীয় সহকারী হাইকমিশনার, খুলনা অনুষ্ঠানে যোগদান করেন। এসময় খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-৩ আসনের সংসদ সদস্য এসএম কামাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনাস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার ইন্দ্রজিৎ সাগর, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, গণমাধ্যমকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা