• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রশীদুজ্জামানকে নৌকায় ভোট দিন

আজকের খুলনা

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২৩  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে খুলনা-৬ (কয়রা এবং পাইকগাছা উপজেলা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রশীদুজ্জামানের পক্ষে ভোট চাইলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রশীদুজ্জামানকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে কয়রা উপজেলার বাগালী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রতীকের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সাত্তার সানার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজার সঞ্চালনায় বাগালী ইউনিয়ন পরিষদ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

কয়রা ও পাইকগাছার উন্নয়নের চিত্র তুলে ধরে শেখ হারুন বলেন, নৌকা জিতলে দেশ আরও উন্নত হবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিপুল ভোটে পুনরায় নৌকাকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক নিমাই চন্দ্র রায়, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য ও খুলনা-৬ আসনের বর্তমান সংসদ সদস্য আকতারুজামান বাবু।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন খুলনা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. রশীদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন খুলনা জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কেরামত আলী, জেলা আওয়ামী লীগ নেতা অধ্যাপক শেখ শহিদুল্লাহ ও খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিএম মোহসিন রেজা, সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি।

পথসভায় আরও বক্তব্য দেন কয়রা এবং পাইকগাছা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতীককে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করতে সকলকে আহ্বান জানান।

আজকের খুলনা
আজকের খুলনা