• শনিবার ৩০ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ১৪ ১৪৩০

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৫

আজকের খুলনা

দুষ্ঠ লোকেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যাত্রাকে ব্যাহত করছ

আজকের খুলনা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩  

খুলনা-৬ (পাইকগাছা-কয়রার) সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, দুষ্ঠ লোকেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যাত্রাকে ব্যাহত করার চেষ্ঠা করছে। দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। দেশেল উন্নয়ন ও অগ্রগতি দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

সংসদ সদস্য বাবু বলেন, যে দেশের স্থানীয় সরকার যতবেশী শক্তিশালী সে দেশ ততবেশী উন্নত। দেশের জনগণ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের মাধ্যমে সরকারের সকল সুবিধা খুব সহজে পেয়ে থাকেন। এ জন্য শেখ হাসিনা সরকার স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলো ডিজিটালাইজ্ড সহ সার্বিক উন্নয়ন করেছে। তিনি ক্ষুধা ও দারিদ্র মুক্ত উন্নত এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের অগ্রণী ভ‚মিকা পালনের আহবান জানান।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও একুশে মঞ্চে খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন আয়োজিত তিন দিন ব্যাপি জাতীয় স্থানীয় সরকার দিবস ও উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন এর সভাপতিত্বে “সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্য বিষয়ের উপর আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্দা অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রিপন কুমার মন্ডল, কেএম আরিফুজ্জামান তুহিন, কওছার আলী জোয়াদ্দার, আব্দুল মান্নান গাজী, জিএম আব্দুস সালাম কেরু, শাহজাদা মোঃ আবু ইলিয়াস ও শেখ জিয়াদুল ইসলাম, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান পুলকেশ রায়। উপস্থিত ছিলেন, পাইকগাছা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম সিদ্দিকুর রহমান তালুকদার, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান খান, মাধ্যমিক শিক্ষা অফিসার শাহজাহান আলী শেখ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমান ও কবিতা দাশ, প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মেদ, যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর, কোষাধ্যক্ষ এসএম বাবুল আক্তার, বি সরকার, এসএম আলাউদ্দীন সোহাগ, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম ও ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি।

অনুষ্ঠানের পুর্বে বর্ণাঢ্য একটি র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। ৩দিন ব্যাপী উন্নয়ন মেলায় ১৪টি স্টল স্থান পেয়েছে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। 

আজকের খুলনা
আজকের খুলনা