• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় চার জন নিহত

আজকের খুলনা

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

শরীয়তপুর, বরিশাল ও রংপুরে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে। 

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুরে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন, কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রিবল মাহম্মুদ (২০) ও মো. সাইফুল ইসলাম (১৯)। এছাড়া গুরুত্ব আহত মো. সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী ও নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে ফুল সংগ্রহ করতে কোদালপুর থেকে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে পাশের ইউনিয়ন কুচাইপট্রি যাচ্ছিল। এসময় মাইজারা ব্রীজ পার হওয়ার সময় মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের সাথে ধাক্কা লাগে। এসম মোটরসাইকেলে থাকা তিনজনই গাড়ি থেকে ছিটকে পরে। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণ করেন। গুরুতর আহত সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতরা সবাই কোদাল পুর গ্রামের বাসিন্দা।

বরিশাল: বরিশালে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাড়ি ফেরার পথে পিকআপ ভ্যানের চাপায় ওমর আলী কাজী (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওমর আলী কাজী বাবুগঞ্জ উপজেলার রাজকর গ্রামের কাজী বাড়ির মোতাহার আলীর ছেলে। স্থানীয় লোকজন জানান, বাবুগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে বাড়ির উদ্দেশে মোটরসাইকেলে রওয়ানা দেন ওমরসহ দুইজন। পথিমধ্যে ওই ব্রিজে উঠলে বিপরীত দিক থেকে আসা আরআরপি এগ্রো ফার্মার একটি দ্রুতগামী পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওমর নিহত হন। মোটরসাইকেলের অপর আরোহীকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে। বরিশাল বিমানবন্দর থানার এসআই আখতারুজ্জামান বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটির ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পিকআপ ও এর চালককে আটক করা হয়েছে।

রংপুর: রংপুরের পীরগাছায় মোটরসাইকেলের ধাক্কায় গোলজার হোসেন (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতার চেষ্টায় আজ শুক্রবার সকাল ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত মরদেহ ঘটনাস্থলেই পড়ে রয়েছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের বাংলা বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোলজার হোসেন উপজেলার কিশামত ছাওলা গ্রামের বাসিন্দা। এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে পাওটানা বাঁধের মাথা- রহমত চর সড়কের বাংলাবাজার নামক স্থানে একটি মোটরসাইকেলের ধাক্কায় পথচারী গোলজার হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। মোটরসাইকেল চালক উপজেলার তাম্বুলপুর গ্রামের মহুবর মিয়ার ছেলে সাদ্দাম হোসেন বলে জানা গেছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে। উপজেলার তাম্বুলপুর ইউপি চেয়ারম্যান রওশন জমির রবু ঘটনার সত্যত্য নিশ্চিত করেছেন। পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের খুলনা
আজকের খুলনা