• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

আদিত্যের মৃত্যু ঘিরে নতুন রহস্য, কানে ও মাথায় আঘাতের চিহ্ন

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ মে ২০২৩  

গত সোমবার মুম্বাইয়ে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় ভারতীয় অভিনেতা, মডেল ও কাস্টিং কো-অর্ডিনেটর আদিত্য সিং রাজপুতের মরদেহ। অভিনেতার মুম্বাইয়ের আন্ধেরির অ্যাপার্টমেন্টের বাথরুমে পড়েছিল মরদেহ। এবার ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানা গেল আদিত্যের কানে ও মাথায় পাওয়া গেছে আঘাতের চিহ্ন।

আপাতত ময়নাতদন্তের রিপোর্টের দিকে তাকিয়ে আছে মুম্বাই পুলিশ। মুম্বাইয়ের গোরেগাওঁয়ের সিদ্ধার্থ হাসপাতালে আদিত্য সিং রাজপুতের ময়নাতদন্ত হয়েছে। পুলিশ জানিয়েছে, ‘অভিনেতার মৃত্যুর কারণ এখনো প্রকাশ করেননি চিকিৎসকেরা। ভিসেরা রিপোর্ট ইতিমধ্যেই পাঠানো হয়েছে ল্যাবে। ময়নাতদন্তের রিপোর্ট আমাদের হাতে এলে, তবেই আদিত্য সিং রাজপুতের মৃত্যুর কারণ জানা যাবে।’

এ ছাড়া পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আদিত্যর শরীরে দুটো আঘাতের চিহ্ন পাওয়া গেছে। একটা কানের ওপরে বেশ কিছু জায়গায় ক্ষত রয়েছে। অন্যদিকে তাঁর মাথাতেও আঘাতের চিহ্ন রয়েছে। তবে মুম্বাই পুলিশ মনে করছে বাথরুমে পড়ে যাওয়ার জন্যও এমন হতে পারে।

এদিকে আদিত্য সিং রাজপুতের মা ছেলের শেষকৃত্যের জন্য দিল্লি থেকে মুম্বাইয়ে উড়ে এসেছেন। প্রাথমিকভাবে যদিও দাবি করা হয়েছিল অতিরিক্ত মাদকসেবনের জন্যই আদিত্যর মৃত্যু হয়েছে, তবে মাদক সেবনের জন্য ছেলের মৃত্যুর অভিযোগকে ভিত্তিহীন বলেছেন তিনি।

আদিত্যর মা জানিয়েছেন, মৃত্যুর আগে রাত ২.১৫ নাগাদ অভিনেতাকে মোবাইল কল করেন তিনি। পরে ২.২৫ নাগাদ আদিত্য তাঁকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠান।

আদিত্য ‘ক্রান্তিবীর’ এবং ‘ম্যায় গান্ধী কো নেহি মারা’-র মতো সিনেমাতেও কাজ করেছেন। এ ছাড়া তিনি ৩০০ টির বেশি বিজ্ঞাপনের অংশ হয়েছেন। অংশ নিয়েছিলেন রিয়্যালিটি শো ‘স্প্লিটসভিলা ৯’ এও। লাভ, আশিকি, কোড রেড, আওয়াজ সিজন ৯, ব্যাড বয় সিজন ৪ এর মতো টিভি প্রজেক্টেও অংশ নিয়েছেন তিনি।

আজকের খুলনা
আজকের খুলনা