• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

আজকের খুলনা

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ, ছেলেসহ নারী মেম্বার আটক

আজকের খুলনা

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  

কক্সবাজারের ঈদগাঁও বাজার থেকে আজমির নুর জয় নামে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগে নারী ইউপি সদস্য (মেম্বার) ও তার ছেলেকে আটক করেছে পুলিশ। এ সময় ভিকটিম আজমির নুর জয়কেও উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঈদগাঁও বাজারের মেডিকেল সেন্টার নামে একটি বেসরকারি ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে।

অপহরণের শিকার জয় ঈদগাঁও ভোমরিয়া ঘোনা এলাকার হাজী নুরুল আমিনের ছেলে এবং ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন কেজি স্কুল থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী। আটকরা হলেন, ঈদগাঁওয়ের মাইজপাড়া এলাকার শফিক আহমদের স্ত্রী ইউপি মেম্বার নুর জাহান হৃীলা ও ছেলে ছায়েদুর রহমান (২০)।

পুলিশ জানায়, ভিকটিম আজমির নুর জয় তার বড় ভাইয়ের বউকে নিয়ে চিকিৎসার জন্য ঈদগাঁও মেডিকেল সেন্টারে যায়। পূর্বশত্রুতার জেরে ইউপি মেম্বার নুর জাহান হৃীলা ও তার ছেলের নেতৃত্বে আরও ৬-৭ জন অজ্ঞাতনামা দুর্বৃত্ত জয়কে জোরপূর্বক সিএনজিতে তুলে মাইজপাড়ায় মেম্বার নুর জাহানের বাড়িতে নিয়ে যায়। পরে জয়ের আত্মীয় স্বজন এবং বন্ধুদের মাঝে খবরটি ছড়িয়ে পড়লে লোকজন ওই বাড়িতে যায়।

এ সময় তাকে ছাড়িয়ে নিতে এক লাখ টাকা চাঁদা দাবি করা হয় বলে জানান জয়ের চাচা যুবলীগ নেতা এনাম রনি। পরে খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামানের নির্দেশে এসআই আবু বকর ছিদ্দিক ও এএসআই নিজাম উদ্দিন পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থল থেকে জয়কে উদ্ধার করেন।

ভিকটিমের পরিবারের দাবি অনুযায়ী অপহরণে জড়িত সন্দেহে মেম্বার নুর জাহান হৃীলা ও তার ছেলে ছায়েদুল ইসলামকে পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। মামলা করলে সংশ্লিষ্ট ধারায় আটকদের আদালতে সোপর্দ করা হবে।

আজকের খুলনা
আজকের খুলনা