• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

খুলনার দুই জেলাতে সড়কে প্রাণ হারালো ব্যাংক কর্মকর্তাসহ তিনজন

আজকের খুলনা

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৪  

খুলনার দুই জেলাতে ব্যাংক কর্মকর্তাসহ তিন প্রাণ হারিয়েছেন। খুলনার পাইকগাছা ও ফুলতলায়, ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন করে নিহত হয়েছেন। গতকাল সোমবার বিভিন্ন সময়ে এ দুঘর্টনাগুলো ঘটেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্য।
পাইকগাছা : জেলার পাইকগাছায় মোটরসাইকেল ও মাটি বহনকারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খায়রুল আলম (৩৫) নামে একজন নিহত ও মোটরসাইকেল চালক আহত হয়েছেন। চালকের অবস্থা আশঙ্কাজনক। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে পাইকগাছা-কয়রা প্রধান সড়কের মৌখালী বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। আহত মোটরসাইকেল চালককে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অবস্থা গুরুতর হওয়াই তাকে খুলনা থেকে ঢাকাতে নেওয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে মাটি বহনকারী ট্রাক এবং খুলনা-হ ১৩৫০১৮ নম্বরের মোটরসাইকেলটি জব্দ করেছে। 

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে ট্রাক চালকের নাম উলে­খ করে থানায় মামলা হয়েছে। 
থানার অফিসার ইনচার্জ মোঃ ওবায়দুর রহমান জানান, কয়রা উপজেলার মদিনাবাদ গ্রামের নওশের আলী সানার ছেলে খায়রুল আলম (৩৫) একই এলাকার আবু বক্কর ঢালীর ছেলে ইসা ঢালী (৪৮)-এর মোটরসাইকেলটি ভাড়া নিয়ে একটি মামলায় হাজিরা দেয়ার জন্য খুলনাতে যাচ্ছিলেন। পথিমধ্যে পাইকগাছা উপজেলার মৌখালী নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভাটার মাটি টানা একটি ট্রাক্টর মোটরসাইকেলকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল চালক ইসা ও যাত্রী খায়রুল রাস্তায় ছিটকে পড়ে। ঘটনাস্থলে মোটরসাইকেল যাত্রী খায়রুল মারা যায় ও মোটর সাইকেল চালক ইসা মারাত্মক আহত হয়। আহতকে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানেও তার অবস্থার আরো অবনতি হওয়াই তাকে ঢাকাতে নেওয়া হচ্ছে বলে জানা গেছে। 

ওসি মোঃ ওবাইদুর রহমান আরো জানিয়েছেন এ ঘটনায় মাটি বহনকারী ট্রাক চালক সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বসুখালী গ্রামের ইমান আলী গাজীর ছেলে জাহিদ গাজী (৩৩) এর নামে থানায় মামলা হয়েছে। 
ফুলতলা : খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সামনে গ্যাসের লরির চাকায় পিষ্ট হয়ে মোঃ সোহেল (৪৮) নামে এক মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলে মৃত্যু ঘটে। সোমবার সকাল পৌনে ৯টায় এ ঘটনা ঘটে। তিনি বাগেরহাটের চিতলমারী উপজেলার শিয়ালদা গ্রামের আফজাল হোসেনের পুত্র। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, যশোর কৃষি গবেষণা ইনস্টিটিউটে কর্মরত সোহেল মটরসাইকেল (যশোর-হ-১৪-৯১৭৬) যোগে বাড়ি ফিরছিলেন। ফুলতলা  মোটর শ্রমিক ইউনিয়র অফিসের সামনে আসলে পিছন দিক থেকে গ্যাসবাহী লরি (ঢাকা মেট্রো-ঢ-৮১-০৪৩৪) ধাক্কা দিলে তিনি রাস্তার উপর ছিটকে পড়েন। এ সময় লরির চাকায় তিনি পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। ঘাতক লরি চালক পালিয়ে গেলে হাইওয়ে থানা পুলিশ লরিটি আটক করেন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।    
ঝিনাইদহ: জেলা  কালীগঞ্জে মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হাসানুজ্জামান (৪৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত হাসানুজ্জামান ঝিনাইদহ সদর উপজেলার নারিকেলবাড়িয়া এলাকার শমসের আলীর ছেলে। তিনি সাতক্ষীরায় আইএফআইসি ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে মোটরসাইকেলযোগে ঝিনাইদহ থেকে সাতক্ষীরায় যাচ্ছিলেন হাসানুজ্জামান। পথিমধ্যে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তিনি সড়কের ওপরে পড়ে গেলে পিছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পিষ্ট করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে।
কালীগঞ্জ থানার এস আই মহিদুল ইসলাম জানান, ভোরে ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘাতক ট্রাক, চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

আজকের খুলনা
আজকের খুলনা