• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

কেএমপি আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ নগরবাসীর সেবায় সদা সর্বদা তৎপর

আজকের খুলনা

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৪  

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক বলেছেন, অপরাধ দমন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং নগরবাসীর সেবায় সদা সর্বদা তৎপর। আমরা রমজানের শুরু থেকে এবারে ঈদ উপলক্ষে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পর্যাপ্ত নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছি। এই নিরাপত্তামূলক ব্যবস্থা গুলোর মধ্য রয়েছে ট্রাফিক শৃঙ্খলা প্রতিষ্ঠা, ফুটপথ পুনরুদ্ধার, বিভিন্ন মার্কেটগুলোর নিরাপত্তা নিশ্চিত করা এবং রাত্রিকালীন টহলের মাধ্যমে যখন দোকানপাট ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ থাকে তার নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা। সেই অনুযায়ী আমরা তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি এবং এই নিরাপত্তা ব্যবস্থা ঈদের আগের দিন চাঁদ রাত পর্যন্ত অব্যাহত থাকবে। ঈদের পরেও অনেকে ছুটিতে বাড়িতে যাবেন সেইসময় দোকানপাট ব্যবস্যা প্রতিষ্ঠান এবং বাসা বাড়ির নিরাপত্তার জন্য আমরা আলাদা ব্যবস্থা গ্রহণ করেছি। বিট পুলিশিং এবং সংশ্লিষ্ট থানার মাধ্যমে তালিকা সংগ্রহ করে বেসরকারি এবং যাদের নিজস্ব নিরাপত্তা ব্যবস্থাপনা আছে তাদের সাথে সমন্বয় করে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গতকাল সোমবার দুপুরে কেএমপি’র সদর দপ্তরস্থ কার্যালয়ে মহানগরী এলাকায় পুলিশি নিরাপত্তা সংক্রান্তে প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দের সাথে প্রেস ব্রিফিংয়ে একথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, ডেপুটি কমিশনার (উত্তর) মোল­া জাহাঙ্গীর হোসেন, ডেপুটি কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি কমিশনার (লজিস্টিকস এ্যান্ড সাপ্লাই) এম এম শাকিলুজ্জামান, ডেপুটি কমিশনার (ডিবি) বি এম নুরুজ্জামান, ডেপুটি কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, ডেপুটি কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, এবং অতিরিক্ত ডেপুটি কমিশনার (সদর) মিয়া মোহাম্মদ আশিস বিন হাছানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ। 

আজকের খুলনা
আজকের খুলনা