• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

বঙ্গবন্ধুর জন্য আজকের তরুণ প্রজন্ম সুখীসমৃদ্ধ বাংলাদেশে বেড়ে উঠছে

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪  

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই আজকের তরুণ প্রজন্ম সুখী সমৃদ্ধ বাংলাদেশে বেড়ে উঠছে। তাদের এই তারুণ্যই আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করবে। দেশ বিরোধী অপশক্তির অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে আমাদের বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এগিয়ে যেতে হবে। 
গতকাল সোমবার খুলনা প্রেসক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে খুলনা মহানগর যুবলীগ আয়োজিত শিশুদের বঙ্গবন্ধুর ভাষণ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। পরবর্তীতে নেতৃবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চ ভাষণ প্রতিযোগিতায় ক গ্র“পে ১ম হয়েছে অভি দিপম মন্ডল, ২য় হয়েছে সৃষ্টি সাহা, ৩য় হয়েছে আইশান রহমান। খ গ্র“পে ১ম হয়েছে সামিয়া আহমেদ মাহেজাবিন, ২য় হয়েছে যৌথ ভাবে আয়ুষ্মান চক্রবর্তী অংশু ও আরবী, ৩য় হয়েছে সিনথিয়া ইসলাম। গ গ্রæপে ১ম হয়েছে ফারজানা রেজা স্নিগ্ধা, ২য় হয়েছে আন্তিশা রহমান স্বপ্ন, ৩য় হয়েছে যৌথভাবে শাহরিয়ার নাজনীন বর্ষা, নুজহাত তাবাচ্ছুম অহনা। 
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক বিভাগে ১ম হয়েছে সিজরাতুল মুনতাহা, দ্বিতীয় হয়েছে মোঃ সাইঔ আনান, তৃতীয় হয়েছে অবন্তিকা সরকার। খ বিভাগে প্রথম হয়েছে আলিফ ফারহান, দ্বিতীয় হয়েছে হিতেশ কুন্ডু, তৃতীয় হয়েছে মেয়াত্রী হোড়। গ বিভাগে প্রথম হয়েছে উচ্ছাস সেন স্বপ্ন, নুসাইবা তাবাচ্ছুম অরোরা, তৃতীয় সৃজন সনক দেব। 
প্রতিযোগিতায় ভাষণে ৫০ জন ও চিত্রাঙ্কনে ১৫০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন খুলনা আর্ট স্কুলের পরিচালক বিধান চন্দ্র রায় ও শিল্পী হুসাইন বিল­াহ। 
এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা এড. আল আমীন উকিল, কবির পাঠান, সাবেক ছাত্রনেতা পলাশ মন্ডল, সবুজ হাজরা, অভিজিৎ পাল, ওয়ার্ড যুবলীগ নেতা ইলিয়াস হোসেন লাবু, আরীফুর রহমান আরীফ, বাদল সিপাহী, ইব্রাহিম হোসেন তপু, মাসুম উর রশীদ, কাঞ্চন শিকদার, জামিল আহমেদ সোহাগ, মোঃ হাসান শেখ, বাদল সিপাহী, এজাজ আহমেদ, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হীরা, হিরন হাওলাদার, জনি বসু, রাহুল শাহারিয়ার, যুবলীগ নেতা মোঃ আকাশ, মোঃ সুমন, একরামুল শেখ, নুপুর দাস প্রমুখ।  

আজকের খুলনা
আজকের খুলনা