• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

ব্রাহ্মণবাড়িয়ায় দিয়া হত্যার বিচার চেয়ে মানববন্ধন

আজকের খুলনা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

স্কুলশিক্ষিকা নওশীন আহমদ দিয়া হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের ব্যানারে শিক্ষক, শিক্ষিকা, অভিভাবকরা মানববন্ধনে নেন। 

সাংবাদিক আবুল হাসনাত অপুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা নাগরিক কমিটির সাধারন সম্পাদক এডভোকেট হাবিবুল্লাহ, সুর্যমুখী কিন্ডার গার্টেনের অধ্যক্ষ সালমা বারী, ক্রিসেন্ট কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মরিয়ম আক্তার, খেলাঘরের সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, ঐক্য ন্যাপের ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক আবুল কালাম নাইম, গ্রিন ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি চন্দন দত্ত, জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা রতন দত্ত প্রমুখ। বক্তারা অবিলম্বে দিয়া হত্যার সঙ্গে জড়িত চিকিৎসক ডিউকসহ দায়ী চিকিৎসককে গ্রেফতারের দাবি জানান। অনতিবিলম্বে তাদের গ্রেফতার ও ক্লিনিককে সিলগালা না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের জেল রোড প্রদক্ষিণ শেষে টেংকের পাড় গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর পৌর এলাকার খ্রিস্টিয়ান মোমোরিয়াল হাসপাতালে ভুল চিকিৎসায় ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের সহকারী শিক্ষিকা নওশীন আহমদ দিয়ার (২৯) মৃত্যু হয়। এ ঘটনায় ১৩ নভেম্বর মৃত নওশীন আহমেদ দিয়ার বাবা শিহাব আহমেদ গেন্দু মিয়া বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. ডিউক চৌধুরী ও তার ক্লিনিকের দুই চিকিৎসক অরুণেশ্বর পাল এবং মো. শাহাদাৎ হোসেন রাসেলকে আসামি করে মামলা দায়ের করেন। গত শুক্রবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দিয়ার মৃতদেহ কবর উত্তোলন করে পুনরায় ময়নাতদন্ত শেষে বিকালে দাফন করা হয়।

আজকের খুলনা
আজকের খুলনা