• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

বটিয়াঘাটায় হামলা চালিয়ে টাকা ছিনতাই, আটক ১

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

বটিয়াঘাটা উপজেলার নারায়নপুরের গোপাল বিড়ি ফ্যাক্টরির সুপারভাইজার জলিল শেখের উপর হামলা চালিয়ে দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় নারায়নপুরের মহেন্দ্র মাতুব্বরের বাড়ীর সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে ।

ঘটনার পর রাতে জলিল শেখের ছেলে মো. রাজু শেখ বাদি হয়ে বটিয়াঘাটা থানায় মামলা করেন।

মামলার বিবরনিতে বলা হয়, বটিয়াঘাটা থানাধীন নারায়নপুর গ্রামস্থ গোপাল বিড়ি ফ্যাক্টরির সুপারভাইজার জলিল শেখ বিভিন্ন এজেন্টের নিকট থেকে ফ্যাক্টরির দেড় লাখ টাকা সংগ্রহ করে ফ্যাক্টরি থেকে খুলনায় যাওয়ার জন্য আব্দুর রউফকে নিয়ে মটরসাইকেল রওনা হন। পথে নারায়নপুর সাকিনস্থ ক মহেন্দ্র মাতুব্বরের বাড়ীর সামনে পৌঁছামাত্র আগে থেকে ওত পেতে থাকা মিঠুন শেখ, ফিরোজ শেখ, রমজান গাইন ও জনি ফকির এজাহারনামীয় আসামীরা জলিল শেখকে চলন্ত মটরসাইকেলে বাঁশ দিয়ে বারি মারে। মটরসাইকেলে থাকা জলিল শেখ ও আব্দুর রউফ পরে যান। আব্দুর রউফ রাস্তা থেকে খালে দিকে নিচে পরে যান এবং জলিল রাস্তার উপর পড়ে থাকেন। আসামীরা জলিলকে হাতুড়ি, লাঠি ও লোহার রড দিয়ে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে। তাতে তিনি মারাত্মক রক্তাক্ত জখম হযন। আসামীরা জলিল শেখের পকেটে থাকা গোপাল বিড়ি ফ্যাক্টরির দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের ব্যবহৃত মটরসাইকেল ভাংচুর করে অনুমান ২০ হাজার টাকার ক্ষতি করে। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা জলিল শেখকে খুন করার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা জলিল শেখকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে বটিয়াঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ বলেন, মামলার পর রাত ১টার দিকে মামলার ১ নং আসামী মিঠুন শেখকে আমিরপুর ইউনিয়নের নারায়রপুরের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারে সাড়াশি অভিযান চলছে।

আজকের খুলনা
আজকের খুলনা