• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

খুলনার বহুল আলোচিত ‘গাঁজা খোকন` গ্রেপ্তার

আজকের খুলনা

প্রকাশিত: ২৫ জুন ২০২০  

খুলনার বহুল আলোচিত মাদক কারবারি খোকন শেখ ওরফে গাঁজা খোকন ওরফে কানা খোকনকে (৪৮) আবারো  গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ জুন) রাতে নগরীর দক্ষিণ টুটপাড়া বড়খাল পাড় এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
আটককৃত খোকন শেখ নগরীর লবণচরা স্লুইজগেটস্থ ইব্রাহিম মাদরাসা মসজিদ গলির নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মৃত বাবর আলী শেখের পুত্র। তার বিরুদ্ধে খুলনা ও লবণচরা থানায় ৭টি মাদক মামলা রয়েছে।
পুলিশ জানায়, দক্ষিণ টুটপাড়া বড়খাল পাড়ে বায়তুল আমান মহল্লার দ্বিতীয় গলিতে গাঁজা বিক্রিকালে বুধবার রাত পৌনে ১১টার দিকে পুলিশ খোকনকে গাঁজাসহ হাতে-নাতে আটক করে। এসময় তার কাছে ১শ’ গ্রাম গাঁজা পাওয়া যায়। এ অভিযানে নেতৃত্ব দেন টুটপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আলতাফ হোসেন। তিনি বাদী হয়ে খোকনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এসআই আলতাফ হোসেন জানান, খোকন দীর্ঘ দিন ধরে আত্মগোপনে ছিল। সম্প্রতি সে প্রকাশ্যে এসে আবারো মাদক ব্যবসা শুরু করে। আগেও তার বিরুদ্ধে খুলনা সদর থানায় ৪টি, লবণচরা থানায় ১টি ও রূপসা থানায় ১টি মাদক মামলা রয়েছে।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ‘গাঁজা খোকন' এর ছেলে, মেয়ে এবং জামাইয়ের বিরুদ্ধেও একাধিক মাদক মামলা রয়েছে। এর মধ্যে তার ছেলে সিনবাদ শেখ (২০)এর বিরুদ্ধে খুলনা ও লবণচরা থানায় ২টি, মেয়ে খুশি আক্তার (২৩) এর বিরুদ্ধে ৪টি এবং জামাই বাবু শেখ ওরফে ব্লেড বাবু ওরফে সুমন (২৭) এর বিরুদ্ধেও ৪টি মামলা রয়েছে।
এই সূত্র মতে, এখন খোকন গ্রেপ্তার হলেও তার ছেলে সিনবাদ ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। প্রতিদিন সে তার বাহিনী নিয়ে খালপাড় এলাকায় মহড়া দেয় বলেও অভিযোগ করেন এলাকাবাসী। তবে, ভয়ে কেউ প্রতিবাদ করতে পারেন না।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, ‘গাঁজা খোকনের ফুল পরিবারই করাপ্টেড এবং চিহ্নিত মাদক বিক্রেতা। খোকনের পরিবারের অন্য সদস্যরাও মাদক বিক্রির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। '

আজকের খুলনা
আজকের খুলনা