• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের খুলনা

আওয়ামী লীগ এদেশের খেটে খাওয়া মানুষের সংগঠন: তথ্যমন্ত্রী

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের গণমানুষের সংগঠন, আওয়ামী লীগ এদেশের খেটে খাওয়া মানুষের সংগঠন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্যকালে এ কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, ১৯৭১ সালে আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছিলো। আজ ইতিহাস বিকৃতি করা হচ্ছে। বিএনপির নেতাকর্মীরা বলছে, পাকিস্তান ভালো ছিল। দেশকে যারা পাকিস্তান বানাতে চায় তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

এর আগে সম্মেলনে উদ্বোধক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি জাতীয় পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পরে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল আলম হীরুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শজাহান খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক বলেন, আওয়ামী লীগের কোনো ভাই লীগ, আপা লীগ নেই। আওয়ামী লীগ করতে হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ উদ্দেশ্য মানতে হবে। তাঁর নির্দেশ অমান্য করে কেউ আওয়ামী লীগে স্থান পাবে না।

সম্মেলনে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, কুলছুম আরা স্মৃতি এমপি, মনোয়ার হোসেন এমপিসহ জেলা, উপজেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে বর্তমান জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেন সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি। গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডল।

আজকের খুলনা
আজকের খুলনা