• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

দিঘলিয়ায় বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে ভোটার উপস্থিতি

আজকের খুলনা

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৪  

দিঘলিয়ায় সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে  শুরু করেছে। শান্তি পূর্ণ পরিবেশে ভোট গ্ৰহণ চলছে। অত্যন্ত স্বচ্ছতা, নিরপেক্ষতা এবং কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আজ রবিবার ভোর ৫টা থেকে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে বিভিন্ন ভোট কেন্দ্রে ব্যালট পেপার বিতরণ করা হয়।

সেনাবাহিনী, পুলিশ, আনসার, বিজিবির চৌকস দলের সহযোগিতায় প্রতিটা ভোট কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছে দেয়া হয়। শতভাগ স্বচ্ছতা এবং নিরপেক্ষতা নিশ্চিত করতে ভোর থেকেই ভোট কেন্দ্রে ব্যালট পেপার পাঠানো হয়। প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে সিল গালা কৃত মোড়কে ব্যালট পেপার ভোট কেন্দ্রে পাঠানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার খান মাসুম বিল্লাহ পর্যায়ক্রমে ব্যালট পেপার বিতরণ করেন।

এ সময় সহকারি কমিশনার (ভূমি) মোঃ জাকির হোসেন , থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার, উপজেলা নির্বাচন অফিসার মোঃ বায়োজিদ হোসেন

এ সময় উপস্থিত ছিলেন দিঘলিয়া ইউনিয়নের দায়িত্বে দিঘলিয়া  উপজেলা নিবার্হী অফিসার খান মাসুম বিল্লাহ, বারাকপুর ইউনিয়নের দায়িত্বে খুলনা সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম, সেনহাটি ইউনিয়নের দায়িত্বে উপজেলার সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেন, গাজিরহাট ইউনিয়নের দায়িত্বে জেলার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাবিদ সরোয়ার । দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার।  উপজেলা নির্বাচন অফিসার মোঃ বায়োজিদ হোসেন , উপজেলা মৎস্য কর্মকর্তা মন্জুরুল ইসলাম, দিঘলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা , প্রিজাইডিং অফিসার , সহকারী প্রিজাইডিং অফিসারসহ নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  উপজেলার দিঘলিয়া এম এ মজিদ কলেজ কেন্দ্রে সকাল ৯ টায় সামান্য কিছু ভোট পড়েছে । পানিগাতী সরকারী প্রাথমিক বিদ্যালয় ১০ টা পর্যন্ত ৩২০ ভোট কাস্ট হয়েছে। সেনহাটি জাকারিয়া মাদ্রাসায় সকাল ১০ টা পর্যন্ত ৩১০ ভোট কাস্ট হয়েছে,

সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ বলেন , স্বচ্ছতা , নিরপেক্ষতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে আজ ভোর ৫টা থেকে দূর পাল্লার কেন্দ্র এবং পরবর্তীতে পর্যায়ক্রমে বিভিন্ন ভোট কেন্দ্রে ব্যালট পেপার প্রেরণ করা হয়।

তিনি বলেন , সংসদ নির্বাচন হবে সম্পূর্ণ অবাধ ,নিরপেক্ষ , সুষ্ঠু এবং শান্তিপূর্ণ।

সরকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বলেন স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে ভোর ৫টা থেকে ব্যালট পেপার বিতরণ শুরু হয় । তিনি বলেন, কোন প্রকার অনিয়ম, স্বজনপ্রীতি, ভোট কারচুপি বরদাশত করা হবে না।

আজকের খুলনা
আজকের খুলনা