• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের খুলনা

শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা ;সালাম মুর্শেদী

আজকের খুলনা

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৩  

খুলনা -৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমের ফলে বাংলাদেশ আজ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দীর্ঘমেয়াদি পরিকল্পনা এমডিজি অর্জন, এসডিজি বাস্তবায়নসহ শিক্ষা,স্বাস্থ্য  লিঙ্গ সমতা, কৃষি, দারিদ্র সীমা হ্রাস,  রপ্তানি মুখী শিল্প উন্নয়ন, ১০০টি বিশেষ অর্থনৈতিক অঞ্চল,পোশাক শিল্প, ঔষধ শিল্প, রপ্তানী আয় বৃদ্ধিসহ নানা অর্থনৈতিক সুচক অর্জিত হয়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। চারিদিকে বইছে উন্নয়নের জোয়ার। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ বিজয়ের ৫০ বছর পেরিয়ে মর্যাদার আসনে অধিষ্ঠিত আন্তর্জাতিক দরবারে।  

তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত স্বপ্ন ছিলো একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়া।  আর বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দিবারাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তারই কন্যা শেখ হাসিনা।  তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন বিশ্বকে চমক দেয়ার মত সাফল্য অর্জিত হয়েছে।  তিনি বলেন দেশের অর্থনৈতিক অর্জনসমূহ  জনগণের সেবার দোর গোড়ায় পৌঁছে দিতে হবে এবং দলমত নির্বিশেষে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে আগামী প্রজন্মের জন্য একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে নিজ নিজ অবস্থানে থেকে কাজ করতে হবে।  সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী গত ১৬ এপ্রিল বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা পরিষদের মোল্লা এহিহুল ইসলাম অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে  একথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফএম অহিদুজ্জামানের সভাপতিত্বে  আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক  সভাপতি মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, জেলা আওয়ামীলীগ সদস্য ও অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোঃ মোতালেব হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের,ওসি তদন্ত দেবাশীষ দাস, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রায় কৃষ্ণমেলন রায়, ছাগলাদাহ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ উজ্জল শেখ।  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  শেখ রাজা মিয়ার সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন, মোল্যা জিয়াউর রহমান, মোঃ  আব্বাস আলী মোল্লা, হাজী মকবুল হোসেন, অনাদি মোহন বিশ্বাস, শেখ শারাফাত হোসেন,খান সেলিম আহমেদ, যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি,  কৃষকলীগের সভাপতি এস এম নাজমুল ইসলাম, শ্রমিকলীগের আহবায়ক মোঃ জিল্লুর রহমান নান্নু, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ আনিসুল হক, যুগ্ম আহবায়ক খান ফরাদুজ্জামান সুমন, ছাত্রলীগের সভাপতি শেখ হোসাইন আহমেদ ও সাধারণ সম্পাদক শেখ আনারুল  ইসলাম। বিকেল পোনে ৬টার দিকে তিনি উপজেলা পরিষদের মোল্যা এহিউল  ইসলাম  অডিটরিয়ামে উপজেলার গরীব অসহায় নারীদের স্বাবলম্বী করনের লক্ষ্যে সালাম মূর্শেদী সেবা সংঘের উদ্যোগে বঙ্গমাতা  টেইলার্সের মাধ্যমে  সেলাই মেশিন ও থ্রিপিস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। পরে তিনি বারাসাত ইউনিয়ন পরিষদ সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে যোগদান করেন।

আজকের খুলনা
আজকের খুলনা