• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

আজকের খুলনা

পকেট কমিটি নয়, সম্মেলনের মাধ্যমে হবে উপজেলা যুবলীগের কমিটি

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩  

খুলনা জেলা যুবলীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদী বলেছেন, আজকের বাংলাদেশ উন্নয়নের বাংলাদেশ, ডিজিটাল বাংলাদেশ। জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে স্মার্ট বাংলাদেশে।

তিনি বলেন, যখনই বাংলাদেশ এগিয়ে যেতে চায়। তখনই ৭১ এর পরাজিত শক্তি ও ৭৫ এর খুনিরায় ঐক্যবদ্ধ হয়ে নীল নকশার বাস্তবায়ন শুরু করতে চাই। তারা আগুন দিয়ে মানুষ পড়ায়, মানুষের জান মালের ক্ষতি করে, পুলিশ প্রশাসনের উপর হামলা করে সারাদেশে তারা অরজগতা সৃষ্টি করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে। এসকল অপশক্তির বিরুদ্ধে তৃনমুলের আওয়ামী যুবলীগ কঠোর ভুমিকা পালন করবে। এজন্য গড়ে তুলতে হবে সু-সংগঠিত যুবলীগ।

কয়রা উপজেলা আওয়ামী যুবলীগের কর্মী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, সমাজে যাদের গ্রহণ যোগ্যতা আছে, দুর্দিনে যাদের রাজপথে থাকার ইতিহাস রয়েছে, যাদের বিরুদ্ধে ঘের দখলের অভিযোগ নেই, চাঁদাবাজির অভিযোগ নেই, যাদের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ নেই তাদের দিয়েই কমিটি গঠন করা হবে। তবে যুবলীগের কোন পকেট কমিটি নয়, সম্মেলনের মাধ্যমে দেওয়া হবে যুবলীগের কমিটি।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম পাড়ের সঞলনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন (কয়রা- পাইকগাছা) খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু।

বিশেষ বক্তৃতা রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান সোহাগ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জি এম মহাসিন-রেজা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু। এসময় সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ, ইউনিয়ন যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজকের খুলনা
আজকের খুলনা