• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়নে পাল্টে গেছে বাংলাদেশের দৃষ্টপট
খুলনা-৪ আসনের  মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন  বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থায়  অভুতপূর্ব উন্নয়নে পাল্টে গেছে বাংলাদেশের দৃশ্যপট। যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রে তৈরি হয়েছে নতুন এক মাইল ফলক। 

তিনি বলেন শেখ হাসিনা দেশের তৃণমূল জনপদ থেকে শুরু করে দেশের শহর পর্যন্ত যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে নতুন নতুন পরিকল্পনা গ্রহণ করে চলেছেন। তিনি বলেন জাতির পিতার স্বপ্ন ক্ষুধা দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তন করেছেন।  একের পর এক সেতু ও সড়ক নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। যোগাযোগ ব্যবস্থার  উন্নয়নের সাথে সাথে দেশের সকল শ্রেণি পেশার লোকদের কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে। দেশের যোগাযোগ খাত উন্নয়নের শেকড় থেকে চরম শেখরে পদার্পণ করেছে। তিনি বলেন দেশের কর্মসংস্থানের পাশাপাশি পর্যটন শিল্পের বিকাশ ঘটবে। বদলে যাবে বাংলাদেশের সামগ্রিক অর্থনীতি। আব্দুস সালাম মূর্শেদী আরো বলেন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত দেশ গড়তে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেই যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি দেশের  স্বাস্থ্য, চিকিৎসা শিক্ষা, কৃষি,প্রাণিসম্পদসহ সকল সেক্টরে অভাবনীয় সাফল্য অর্জন করেছে।  যার সুফল এখন  দেশবাসী ভোগ করছেন। 

তিনি শেখ হাসিনার উন্নয়নের  কথা জনগণের সামনে তুলে ধরার জন্য এবং আসন্ন নির্বাচনে শেখ হাসিনার পতাকাতলে সমবেত হওয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ২৬ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৩টার দিকে  উপজেলা সদরে তেরখাদা- মোল্লাহাট সড়কের প্রথম কিলোমিটার ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়  একথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এর  সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন  এবং বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের  সাব- ডিভিশনাল ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন, চৌধুরী আবুল খায়ের,ইউপি চেয়ারম্যান  মোঃ বুলবুল আহমেদ,আওয়ামী লীগ নেতা মোঃ জনাব আলী শেখ, শেখ রাজা মিয়া,  মোল্যা জিয়াউর রহমান,কাজী কামাল হোসেন, কৃষক লীগের সভাপতি নাজমুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ আনিচুল হক, শ্রমিক নেতা জিল্লুর রহমান নান্নু,ছাত্রনেতা শেখ হোসাইন আহমেদ। অনুষ্ঠানে এছাড়া বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নন  কমিনিকেবল ডিজিজ কর্ণারের উদ্বোধন করেন। বিকেল সাড়ে ৫টায় তিনি  সাচিয়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের  সাথে মতবিনিময় করেন এবং পরে কামারোল রামকৃষ্ণ সেবাশ্রমের আয়োজনে ভগবান শ্রীরামকৃষ্ণদেবের ১৮৮ তম জন্মতিথি উপলক্ষে তৃতীয় বার্ষিক উৎসবে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি নাচুনিয়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়ার আলী ফকিরের  স্ত্রীর হাতে বীর নিবাস এর চাবি হস্তান্তর করেন।

আজকের খুলনা
আজকের খুলনা