• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

সন্ত্রাস দমন ও আইন শৃংখলার উন্নয়নে প্রধানমন্ত্রী দৃষ্টান্ত

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩  

খুলনা-০৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা সুখী ও সমৃদ্ধশালী দেশ গড়তে দেশের সন্ত্রাস দমন, আইন শৃঙ্খলার উন্নয়ন ত্বরান্বিত করে অভাবনীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তিনি বলেন শেখ হাসিনার নিরলস পরিশ্রমের ফলে  দেশের মানুষ এখন সুখে শান্তিতে বসবাস করছে। তিনি বলেন শেখ হাসিনা উন্নয়নে উৎপাদনে ভরে দিচ্ছেন দেশের প্রতিটা জনপদ।  যার সুফল দেশবাসী এখন ভোগ করছেন। তিনি বলেন শেখ হাসিনা দেশের প্রতিটা জনপদে ভূমিহীন ও গৃহীনদের মাঝে বিনামূল্যে ভূমি ও গৃহ নির্মাণ করে দিয়ে অসহায়দের বাসস্থান নিশ্চিত করেছেন। দেশের গরীব-দুখী মেহনতী মানুষের ভাগ্যে উন্নয়নসহ বিভিন্ন সেক্টরে অভুতপূর্ণ উন্নয়ন ত্বরান্বিত করে দেশকে নিয়ে যাচ্ছেন উন্নত দেশে। তিনি সারা দেশের ন্যায়  অবহেলিত ও  উন্নয়ন বঞ্চিত তেরখাদা উপজেলাকে একটি মডেল উপজেলায়  রূপান্তরিত করতে সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন।  

সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী গত ১৪ ফেব্রুয়ারি  দুপুর  সাড়ে ১২ টার দিকে জুম কনফারেন্সিং এর মাধ্যমে  উপজেলা আইন শৃঙ্খলা ও উন্নয়ন কমিটির মাসিক সভায় এবং মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের  প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ  আসাদুজ্জামানের সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি ও  মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান। সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন  ওসি তদন্ত দেবশীষ দাস, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার দিপঙ্কর পাল, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোঃ নাজমুল হক, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ শরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তব বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  যথাক্রমে এফ এম অহিদুজ্জামান, কে এম আলমগীর হোসেন, শেখ মোঃ মহসিন, মোঃ বুলবুল আহমেদ ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ বদরুল আলম বাদশা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের,শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসনেয়ারা চম্পা, তেরখাদা প্রেসক্লাবের সভাপতি এস এম মফিজুল ইসলাম জুম্মান, উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ আব্দুর রউফ, পল্লী বিদ্যুতের এজিএম বিদ্যুৎ মল্লিক,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দ প্রসাদ সাহা, মাদ্রাসা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ও ভারপ্রাপ্ত সুপার মাওলানা মাহবুবুর রহমান। 

এছাড়া সভায় অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে খুলনা-০৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর প্রয়াত  বড় বোন এর আত্মার মাগফেরাত কামনা করে এক বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে অনুষ্ঠিত উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম।

আজকের খুলনা
আজকের খুলনা