• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেলেন পাইকগাছার দুই কৃতি সন্তান

আজকের খুলনা

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২২  

পাইকগাছার দুই কৃতি সন্তান যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন। পদোন্নতি প্রাপ্ত দুই কর্মকর্র্তা হলেন ড. সাবিনা ইয়াসমিন মালা ও ড. শেখ মনিরুজ্জামান। গতকাল বুধবার (২ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উর্দ্ধতন নিয়োগ-১ অধিশাখার উপ-সচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদোন্নতির বিষয়টি নিশ্চিত করা হয়।

দুই উর্দ্ধতন কর্মকর্তার মধ্যে ড. সাবিনা ইয়াসমিন মালা তৎকালীন গদাইপুর ও বর্তমান পৌরসভার সরল গ্রামের শহীদ মুক্তিযোদ্ধা শেখ মাহতাব উদ্দীন মনি মিয়া ও মরহুমা সালমা বেগম’র মেয়ে। বর্তমানে তিনি খাদ্য মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত রয়েছেন। ইতোমধ্যে তিনি দুই বার জনপ্রশাসন পদক, মহাকবি মাইকেল মধুসূদন পদক ও দখিনা পদকসহ একাধিক সম্মাননা লাভ করেছেন।

অপরদিকে ড. শেখ মনিরুজ্জামান পৌরসভার বাতিখালী গ্রামের প্রয়াত সহকারী অধ্যাপক শেখ সানা উল্লাহ ও রাবেয়া বেগম’র ছেলে। বর্তমানে তিনি অর্থ মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত রয়েছেন।

এদিকে এলাকার পদোন্নতি প্রাপ্ত দুই যুগ্ম সচিবকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ¦ আক্তারুজ্জামান বাবু, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভ‚মি) এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহদাৎ হোসেন বাচ্চু, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, রবিউল ইসলাম, শিব্সা সাহিত্য অঙ্গন ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সুরাইয়া বানু ডলি, সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ সরকার, প্রেসক্লাবের সভাপতি এফএমএ রাজ্জাক, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এন ইসলাম সাগর, নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার সভাপতি এইচএম শফিউল ইসলাম, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন, উপজেলা সাংস্কৃতিক জোটের প্রধান সমন্বয়ক নিউটন রায় সহ পাইকগাছার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আজকের খুলনা
আজকের খুলনা