• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের খুলনা

খুলনায় ৩৭ পূজা মন্ডপে এমপি সেখ সালাহউদ্দিন জুয়েলের অনুদান

আজকের খুলনা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের ব্যক্তিগত তহবিল থেকে সদর ও সোনাডাঙ্গা থানার অন্তর্গত ৩৭টি পূজা মন্ডপে অনুদান প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় রূপসা মহাশ্মশান ও শ্মশান কালী মন্দির প্রাঙ্গনে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ খুলনা মহানগর শাখার সহযোগিতায় মন্ডপ কমিটির নেতৃবৃন্দের নিকট এই অনুদানের নগদ টাকা তুলে দেন প্রধান অতিথি মহানগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। 

অনুষ্ঠানে তিনি বলেন, ‘সুষ্ঠু ও সুন্দর ভাবে পূজা উদ্যাপনের জন্য প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মন্ডপ কমিটির পাশে থেকে সহযোগিতা করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। দুর্গা পূজা চলাকালীন কোন দুষ্কৃতিকারী ও সা¤প্রদায়িক অপশক্তি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।’ এছাড়াও সিটি মেয়র রূপসা মহাশ্মশানের অবকাঠামো উন্নয়ন কাজ দ্রুত শুরু হবে বলে প্রতিশ্র“তি প্রদান করেন। 

রূপসা মহাশ্মশান ও শ্মশান কালী মন্দির কমিটির সভাপতি বিজয় কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহানগর পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। এ সময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, যুগ্ম-আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, খুলনা চেম্বারের পরিচালক ও জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের আহমেদ জবা, সংসদ সদস্য জুয়েলের ব্যক্তিগত সহকারী ড. সাইদুর রহমান, ৩০নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন, যুবলীগ নেতা মাসুমুর রশিদ মাসুম, মহানগর পূজা উদ্যাপন পরিষদের কোষাধ্যক্ষ ও রূপসা শ্মশান মন্দির কমিটির সাধারণ সম্পাদক রতন কুমার নাথ, মহানগর পূজা পরিষদের সম্পাদক মন্ডলীর সদস্য উজ্জল ব্যানার্জী, তরুন রায় শিবু, মহাদেব সাহা, প্রদীপ সাহা মদন, ভবেশ সাহা, অলোক দে, সুরেশ চক্রবর্তী, শ্যাম ভক্ত, নিতাই সরদার, সদর থানা পূজা পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব সাহা লব, উজ্জল রায়, মানিক শীল, অশোক ঘোষ, দুলাল সরকার, সাধন রায়, নারায়ণ দাস, জয় মন্ডল, পরিমল দাস, তাপস তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি ১০ হাজার টাকা করে ৩৭টি মন্ডপে ৩ লাখ ৭০ হাজার টাকা প্রদান করেন। 

আজকের খুলনা
আজকের খুলনা