• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

বটিয়াঘাটা সুরখালী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালিত

আজকের খুলনা

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২২  

আজ মঙ্গলবার বিকাল ৫ টায় সুরখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আ’লীগ কতৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মোঃ সরদার জাকির হোসেন এর সভাপতিত্বে ও আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহিদুল ইসলাম শাহীনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বটিয়াঘাটার উপজেলার সুরখালি বাজার হাজী শিমু মার্কেট চত্বরে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন পতাকা ও স্বাধীন ভূখন্ড দিয়েছেন। স্বাধীন দেশে আমরা মাথা গোঁজার ঠাঁই, পরনের কাপড় ও তিন বেলা খাবারের নিশ্চয়তা পেয়েছি। 

বঙ্গবন্ধুর আগেও অনেকে স্বাধীনতার স্বপ্ন দেখেছেন কিন্তু বঙ্গবন্ধুই স্বাধীনতার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে পেরেছেন। শেখ মুজিব কখনও অন্যায়ের কাছে মাথা নত করেননি। তিনি বাঙালি জাতিকে অর্থনৈতিক মুক্তি দিতে চেয়েছিলেন,যা বাস্তবায়নের আগেই তিনি দুষ্কৃতিকারীদের হাতে নিহত হন। আজ তাঁরই কন্যা শেখ হাসিনার ঐকান্তিক চেষ্টায় আমরা উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছি। বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। পবিত্র কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে শুরু হয় দোয়া ও আলোচনা সভা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খুলনা জেলা পরিষদের সাবেক সদস্য দিলীপ হালদার,বটিয়াঘাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চল মন্ডল,উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুর রহমান,সদস্য আব্দুল মান্নান গোলদার,খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর,সুরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক আলহাজ্ব মোতাহার হোসেন শিমু,সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হাদী সরদার,সুরখালি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ সরকার,উপজেলা আওয়ামী লীগের সদস্য মান্নান গোলদার, ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য প্রসাদ চন্দ্র রায়,এনামুল গাজী, সাবেক ইউপি সদস্য বিএম মাসুদ রানা,রাম টিকাদার, সুরখালি ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বুলবুল হোসেন বিপ্লব। উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বটিয়াঘাটা প্রেসক্লাবের সহ-সভাপতি হিরামন মন্ডল সাগর,সাংবাদিক মনিরুজ্জামান,তুরান হোসেন রানা। সভায় আরো উপস্থিত ছিলেন শিউলী আক্রান্ত,শশাঙ্ক মন্ডল, আহমদ আলী গাজী, প্রদীপ কুমার মন্ডল,রমেশ চন্দ্র রায় গুণধর রায়, রুহুল আমিন মোল্লা,শেখ লুৎফর রহমান,দেবাশীষ মন্ডল,মাসুদুর রহমান,শেখ সেলিম,পরিমল কান্তি মন্ডল,জহুর খাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা