• শনিবার ১৫ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১ ১৪৩১

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের খুলনা

বিয়ে করলেন হাবু, পাত্র খুঁজছেন শিমলা

আজকের খুলনা

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৩  

পর্দায় হাবু চরিত্রে রূপদানকারী চাষী আলমের বিয়ে শুক্রবার সম্পন্ন হয়েছে। পারিবারিকভাবে বিয়ে করছেন চাষী আলম। পাত্রী তুলতুল ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতকে পড়ছেন।

এদিকে চাষী আলমের বিয়ের খবর শুনে তার সহকর্মীরা বেশ উচ্ছ্বসিত। সামাজিক মাধ্যমে তার গায়ে হলুদের ছবি প্রকাশ করে জানাচ্ছেন শুভেচ্ছা। নির্মাতা কাজল আরেফীন অমি লিখেছেন, আমাদের হাবু ভাইয়ের বিয়ে। নতুন জীবনের জন্য অনেক অনেক শুভকামনা। অভিনেত্রী পারসা ইভানা লিখেছেন, হাবু ভাই, হলুদ ও বিয়ে মোবারক।

অন্যদিকে ঢালিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রেখেই রীতিমতো বাজিমাত করেছিলেন তিনি। এখন খুব একটা পর্দায় দেখা যায় না তাকে। কিন্তু জানা গেল বর্তমানে বিয়ের জন্য পাত্র খুঁজছেন তিনি।

তবে ২০১৮ সালে পলাশ আহমেদ নামের এক ব্যক্তিকে গোপনে বিয়ে করেন সিমলা। খবরটি প্রকাশ্যে আসে ২০১৯ সালে। পরের বছর একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টার সময় কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। এ নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয় সারাদেশে। জানা গেছে, স্বামীর মৃত্যুর পর আর বিয়ে করেননি সিমলা। এখন সময় কাটছে অনেকটা একাকিত্ব নিয়ে।

সিমলা বলেন, বারবার তো ভুল করা যাবে না। এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে। এখন আমার একটু পরিণত স্বামী দরকার। সেই সন্ধানেই আছে পরিবার।

বর্তমানে মাকে সঙ্গে নিয়ে রাজধানীতে তার নিজের ফ্ল্যাটেই থাকেন সিমলা। মাঝেমধ্যে মাকে নিয়ে গ্রামের বাড়িতে ঘুরতে যান। গ্রামে ভাই-বোনের সঙ্গে সময় কাটান। এভাবেই দিন যাচ্ছে এই চিত্রনায়িকার।

তবে মুক্তির অপেক্ষায় রয়েছে সিমলা অভিনীত নতুন সিনেমা ‘দক্ষিণ দুয়ার’। এটি নির্মাণ করেছেন পরিচালক সৈয়দ ওহিদুজ্জামান ডায়মন্ড। এতে সিমলার সহশিল্পী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

অন্যদিকে বর্তমানে ছোটপর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাষী আলম। ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’। কাজল আরেফীন অমি নির্মিত এ নাটক দুটি প্রকাশের সঙ্গে সঙ্গে পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

আজকের খুলনা
আজকের খুলনা