• বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

আজকের খুলনা

ক্র্যাশ করেছে ভারতের জাতীয় ক্রাশের ক্যারিয়ার!

আজকের খুলনা

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে ভক্তদের মুগ্ধ করেছেন। সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ নির্বাচিত হয়েছিলেন এই অভিনেত্রী। গত বছর রাশমিকাকে ‘মোস্ট ওয়ান্টেড হিরোইন’ বলেছিলেন ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাস। কিন্তু সেই রাশমিকার ক্যারিয়ার ‘ক্র্যাশ’ করেছে!

২০২১ সালের শেষ লগ্নে মুক্তি পায় রাশমিকা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা। বক্স অফিসে এটি সুপারডুপার হিট। এ সিনেমার পর রাশমিকা অভিনীত আরো বেশ কয়েকটি সিনেমা মুক্তি পায়। তবে সেসবের অধিকাংশ বক্স অফিসে ব্যর্থ। কিংবা আলোহীন রাশমিকাকে দেখা গেছে।

 

‘পুষ্পা’ সিনেমার পর মুক্তি পায় ‘আদাভাল্লু মেকু ওহারলু’। কিন্তু সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এরপর তার অভিনীত ‘সীতা রামাম’ মুক্তি পায়। এ সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। তবে সিনেমাটির সাফল্যের কৃতিত্ব চলে যায় দুলকার সালমান ও ম্রুণাল ঠাকুরের কাছে। রাশমিকার চরিত্রটি কেবল সুন্দর মুখ হিসেবে দেখানো হয়েছে!

‘সীতা রামাম’-এর পর রাশমিকার ‘গুডবাই’ সিনেমা মুক্তি পায়। এ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়েছে। অমিতাভ বচ্চনের মতো অভিনয়শিল্পীর সিনেমা হলেও বক্স অফিসে এটি মুখ থুবড়ে পড়ে। চলতি বছরের শুরুতে মুক্তি পায় রাশমিকার ‘বারিসু’ সিনেমা। থালাপাতি বিজয় অভিনীত এ সিনেমা বক্স অফিসে সাড়া ফেলে। কিন্তু সিনেমাটিতে রাশমিকার চরিত্র গুরুত্বহীন। ‘বারিসু’ মুক্তির ৯ দিন পর মুক্তি পায় রাশমিকার দ্বিতীয় হিন্দি সিনেমা ‘মিশন মজনু’। এতে তার বিপরীতে অভিনয় করেন সিদ্ধার্থ মালহোত্রা। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি নিয়ে তেমন কোনো আলোচনা হয়নি বললেই চলে!

রাশমিকার হাতে এখন দুটো সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তার তৃতীয় হিন্দি সিনেমা ‘অ্যানিমেল’। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। সিনেমাটি নিয়ে সবারই প্রত্যাশা অনেক। আর এ সিনেমার সাফল্য রাশমিকার ক্যারিয়ারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। গ্যাংস্টার-ড্রামা ঘরানার গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি আগামী ১১ আগস্ট মুক্তি পাবে।

অন্যদিকে, বহুল আলোচিত ‘পুষ্পা টু’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। এতে তার বিপরীতে রয়েছেন আল্লু অর্জুন। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

আজকের খুলনা
আজকের খুলনা