• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের খুলনা

চেয়ারম্যানপ্রার্থীর বোনকে সহকারীপ্রিজাইডিং অফিসার থেকে প্রত্যাহার

আজকের খুলনা

প্রকাশিত: ২১ মে ২০২৪  

প্রতিদ্বন্দী প্রার্থীর অভিযোগে ভিত্তিতে সাতক্ষীরা তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী চিংড়ি প্রতিকের সরদার মশিয়ার রহমানের আপন বোন তাসলিমা খাতুনকে হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার পদ থেকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ভোট গ্রহন চলাকালে তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিনের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়। 

হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাদ্রাসা সুপার আজিজুল ইসলাম জানান, সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে চলছিল। এমতাবস্থায় সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুনের সম্পর্কে প্রতিদ্বন্দী প্রার্থী অভিযোগ করায় উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে সাথে সাথে তাকে প্রত্যাহার করা হয় এবং তার স্থলে অখিল কুমার মন্ডলকে দায়ীত্ব দেয়া হয়েছে। 

তিনি আরো জানান, সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী চিংড়ি প্রতীকের সরদার মশিয়ার রহমানের আপন বোন। বর্তমানে সেখানে সুষ্ঠভাবে ভোটগ্রহণ চলছে বলে তিনি দাবী করেন। 

খলিলনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুন জানান, চিংড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমান তার আপন ভাই বিষয়টি তিনি তার অফিসকে বারবার জানানোর পরও তাকে ওই দায়িত্ব দেওয়া হয়েছে বলে দাবী করেন।

তিনি আরো বলেন, কাপ পিরিচ প্রতীকের প্রার্থী ঘোষ সনদ কুমার তার কক্ষে ঢুকে জিজ্ঞাসা করেন তুমি কি এই কেন্দ্রে দায়িত্ব পালন করছো তার জবাবে তিনি হ্যাঁ বলেন। এরপর তার কিছুক্ষন পরে তাকে প্রত্যাহার করে অফিস কক্ষে বসিয়ে রাখা হয়। তিনি এ সময় ঘোষ সনদের বিরুদ্ধে ওই কেন্দ্রে ঢুকে তার পক্ষে ভোট চাওয়ার অভিযোগ করেন।

তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ফোনে প্রতিদ্বন্দীর প্রার্থীর কর্মী-সমর্থকদের অভিযোগে ভিত্তিতে তাকে প্রত্যাহার করা হয়েছে এবং তার স্থলে অন্য একজনকে দায়িত্ব দেয়া হয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা