• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

বাকিটা জীবন খুলনার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই:খালেক

আজকের খুলনা

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত, ১৪ দল মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেছেন, বাকিটা জীবন খুলনার সার্বিক উন্নয়নে আমি নিজেকে নিয়োজিত রাখতে চাই। খুলনার প্রত্যেকটি ওয়ার্ডে আমার পদচারণা রয়েছে।

বিগত কেসিসি নির্বাচনে খুলনার মানুষের ভালোবাসায় তাদের মূল্যবান ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। মেয়র পদে দায়িত্বে থাকাকালীন আমার উপর যে অর্পিত দায়িত্ব ছিলো তা সঠিকভাবে পালনের চেষ্টা করেছি। খুলনার উন্নয়নে আমি দায়িত্বের প্রতি কখনো বিন্দুমাত্র অবহেলা করিনি। তিনি বলেন, খুলনার উন্নয়নমূলক কাজ যাতে সঠিকভাবে সম্পন্ন হয় সেজন্য দিন-রাত কঠোর পরিশ্রম করেছি। তিনি বলেন, আমি পুণরায় মেয়র পদে নির্বাচিত হলে একটি পরিচ্ছন্ন তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে সকল অসমাপ্ত কাজ সম্পন্ন করা হবে, ইনশা আল্লাহ।

আজ সোমবার (৫ জুন) সকালে খুলনা মহানগরীর কাশেম নগর, মিস্ত্রিপাড়া বাজারসহ নগরীর ২৪ ও ২৭নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

গণসংযোগকালে ও নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, দপ্তর সম্পাদক মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক ওয়ার্ড কাউন্সিলর জেডএ মাহমুদ ডন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন খান, সদস্য রুনু ইকবাল বিথার, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মঈনুল হক নাসির, সাধারণ সম্পাদক আতাউর রহমান শিকদার রাজু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেল, সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মাসুম বিল্লাহ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা