• বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

আজকের খুলনা

খুলনা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের খুলনা

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩  

খুলনা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত খুলনা প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ক্লাবের শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ ইফতার মাহফিলে শরীক হন। ইফতার মাহফিলের আগে স্বাগত বক্তৃতা করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা। 

ইফতার মাহফিলে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদ সকল মুক্তিযোদ্ধা, ১৯৭৫ এ বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ অন্যান্য সকল সদস্য, খুলনা প্রেসক্লবের যে সকল সদস্য ও সাংবাদিক এ পর্যন্ত শহীদ হয়েছেন ও স্বাভাবিক মৃত্যুবরণকারী সকল সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও মঙ্গল কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন খুলনা প্রেসক্লাবের ইমাম হাফেজ মাওলানা মোঃ ইউসুফ হাবিব। ইফতার মাহফিলে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য শেখ মো. আক্তারুজ্জামান বাবু, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঁইয়া, খুলনা রেঞ্জ ডিআইজি মো. মঈনুল হক, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এস এম মিরাজুল ইসলাম, খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ্ পি.ইঞ্জ, র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ মোস্তাক আহমেদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, মুক্তিযোদ্ধা সংসদ খুলনা মহানগর ইউনিটের সাবেক কমান্ডার অধ্যাপক আলমগীর কবির ও খুলনা জেলা ইউনিটের কমান্ডার সরদার মাহবুবার রহমান, খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন, খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান। পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক মোঃ হাবিবুল হক খান, দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, বিএমএ খুলনা শাখার সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ, বাংলাদেশ জুট এ্যাসোসিয়েশন (বিজেএ) এর চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের স্থায়ী সদস্য অধ্যাপক রুনু ইকবাল, জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু, খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিক মাহমুদ তারা, কুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোঃ আতাউর রহমান, মোংলা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান হোসেন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান জামাল। খুলনা সিটি কর্পোরেশনের তত্ত্ববাবধায়ক প্রকৌশলী মশিউজ্জামান খান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, ওজোপাডিকোর ব্যবস্থাপক (প্রশাসন) নাজমুল হুদা, কেডিএর সদস্য (এস্টেট) বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কেডিএর তত্ত্ববধায়ক প্রকৌশলী শামীম জেহাদ, বিআরটিএ’র সহকারী পরিচালক প্রকৌশলী তানভীর আহমেদ, জেলা যুবগীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদ, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সিনিয়র সাংবাদিক, পত্রিকার সম্পাদক ও সদস্যবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন

খুলনা প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ক্লাবের শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ ইফতার মাহফিলে শরীক হন। ইফতার মাহফিলের আগে স্বাগত বক্তৃতা করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা।

ইফতার মাহফিলে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদ সকল মুক্তিযোদ্ধা, ১৯৭৫ এ বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ অন্যান্য সকল সদস্য, খুলনা প্রেসক্লবের যে সকল সদস্য ও সাংবাদিক এ পর্যন্ত শহীদ হয়েছেন ও স্বাভাবিক মৃত্যুবরণকারী সকল সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও মঙ্গল কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন খুলনা প্রেসক্লাবের ইমাম হাফেজ মাওলানা মোঃ ইউসুফ হাবিব।

ইফতার মাহফিলে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য শেখ মো. আক্তারুজ্জামান বাবু, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঁইয়া, খুলনা রেঞ্জ ডিআইজি মো. মঈনুল হক, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এস এম মিরাজুল ইসলাম, খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ্ পি.ইঞ্জ, র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ মোস্তাক আহমেদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, মুক্তিযোদ্ধা সংসদ খুলনা মহানগর ইউনিটের সাবেক কমান্ডার অধ্যাপক আলমগীর কবির ও খুলনা জেলা ইউনিটের কমান্ডার সরদার মাহবুবার রহমান, খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন, খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান।

পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক মোঃ হাবিবুল হক খান, দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, বিএমএ খুলনা শাখার সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ, বাংলাদেশ জুট এ্যাসোসিয়েশন (বিজেএ) এর চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের স্থায়ী সদস্য অধ্যাপক রুনু ইকবাল, জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু, খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিক মাহমুদ তারা, কুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোঃ আতাউর রহমান, মোংলা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান হোসেন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান জামাল।

খুলনা সিটি কর্পোরেশনের তত্ত্ববাবধায়ক প্রকৌশলী মশিউজ্জামান খান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, ওজোপাডিকোর ব্যবস্থাপক (প্রশাসন) নাজমুল হুদা, কেডিএর সদস্য (এস্টেট) বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কেডিএর তত্ত্ববধায়ক প্রকৌশলী শামীম জেহাদ, বিআরটিএ’র সহকারী পরিচালক প্রকৌশলী তানভীর আহমেদ, জেলা যুবগীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদ, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সিনিয়র সাংবাদিক, পত্রিকার সম্পাদক ও সদস্যবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা