• সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

আজকের খুলনা

প্রধানমন্ত্রীর সহায়তায় অসহায় মানুষ ঘুরে দাড়াতে সক্ষম হয়েছে

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনা কালীন সংকট মোকাবেলায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী মানবিক সহায়তা কর্মসূচির আওতায় কর্মহীন মানুষের জন্য বিপুল পরিমাণ সহায়তা প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর এ সহায়তার কারণে অসহায় মানুষ আবার ঘুরে দাড়াতে সক্ষম হয়েছে। সরকারি সহায়তার পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠনসমূহ এগিয়ে আসলে এ সংকট দ্রুত কাটিয়ে ওঠা সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সিটি মেয়র মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে নগরীর মহেশ্বরপাশায় করোনার কারণে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্যসমগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

স্বেচ্ছাসেবী সংস্থা এ্যাডামস ‘ব্রীজ অব লাইট’ জার্মানীর সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা সংক্রমণ রোধে তিনি সকলকে মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

অনুষ্ঠানে সিটি মেয়র ৪শ ৫টি পরিবারের সদস্যদের হাতে খাদ্যসামগ্রী ও সাবান তুলে দেন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল, পেয়াজ ও লবন।

এ্যাডামস-এর নির্বাহী পরিচালক এস এম আলী আসলাম-এর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন কেসিসি’র কাউন্সিলর মোঃ আব্দুস সালাম, মোঃ আব্দুর রাজ্জাক ও সংরক্ষিত আসনের কাউন্সিলর মনিরা আক্তার। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এ্যাডামস এর কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

বিকাল ৩টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর শীতলাবাড়ী মন্দির প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোভিড-১৯ মহামারীতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। স্টেট ব্যাংক অব ইন্ডিয়া-খুলনা শাখার উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ব্যাংকের কান্ট্রি প্রধান ড. প্রকাশ চান্দ সাবু, হেড অব ক্রেডিট রনজিৎ গুগল, খুলনা ব্রাঞ্চ প্রধান মির্জা রুবায়েত হোসেন, শীতলাবাড়ী মন্দির কমিটির সভাপতি শ্যামা প্রসাদ কর্মকার, সাধারণ সম্পাদক বিজয় কুমার সাহা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। সূত্র প্রেস রিলিজ।

আজকের খুলনা
আজকের খুলনা