• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের ২৭ প্রার্থী চূড়ান্ত

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

দেশে স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ২৭ প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সাতটি উপজেলা পরিষদ ও ১৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পাঁচটি পৌরসভার মেয়র পদের প্রার্থী রয়েছেন।

শুক্রবার  গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে এসব প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন। 

দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

উপজেলা পরিষদ নির্বাচন

নওগাঁর রাণীনগর উপেজলায় আব্দুর রউফ, পাবনার ঈশ্বরদীতে নায়েব আলী বিশ্বাস ও বেড়ায় রেজাউল হক, সাতক্ষীরার দেবহাটায় মুজিবর রহমান, যশোরের বাঘারপাড়ায় ভিক্টোরিয়া পারভীন সাথী, কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় জাহাঙ্গীর খান চৌধুরী এবং নোয়াখালীর বেগমগঞ্জে শাহনাজ বেগম।

পৌর নির্বাচন

গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভায় আবু বক্কর প্রধান, মাদারীপুরের রাজৈরে নাজমা রশীদ, ফরিদপুরের মধুখালীতে খন্দকার মোরশেদ রহমান ও ফরিদপুর পৌরসভায় অমিতাভ বোস এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে তফাজ্জল হোসেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচন

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নে এসএম রেজাউল করিম, বন্দবেড়ে আব্দুল কাদের ও চর শৌলমারীতে কেএম ফজলুল মণ্ডল, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলীতে আরজেদ আলী, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগরে আব্দুল হান্নান, বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার উত্তর উলানিয়ায় নূরুল ইসলাম, দক্ষিণ উলানিয়ায় কাজী আব্দুল হালিম, নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়ায় মতিউর রহমান, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ডিএম খালিতে মহসিন হক বেপারী, ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুরে মোহাম্মদ আলী, হবিগঞ্জের সদর উপজেলার রাজিউড়ায় বদরুল করিম দুলাল, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে সিএম জয়নাল আবেদীন, কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তরে মোহাম্মদ ইকবাল সরকার এবং রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলিতে সত্য চন্দ্র ত্রিপুরা ও রাঙ্গামাটি সদর উপজেলার মগবানে বিনিময় চাকমা।

আজকের খুলনা
আজকের খুলনা