• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

রূপসায় ডিবি’র অভিযানে ফেনন্সিডিল ও পিকআপসহ আটক ১

আজকের খুলনা

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

পুলিশের অভিযানে রূপসা থানার জাবুসা চৌরাস্তা মোড়ে বিশেষ অভিযান চালিয়ে ৫০৫ বোতল ফেন্সিডিল ও একটি মাহিন্দ্র বোলারো পিকআপসহ মো. আব্দুল হামিদ সরদার (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আজ ৪ আগস্ট ভোর সাড়ে ৪টায় ডিবি পুলিশ এ অভিযান চালায়। গ্রেফতারকৃত হামিদ সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ব্রজবাকসা গ্রামের ময়জদ্দিন এর ছেলে।

পুলিশ জানায়, খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদ এর নেতৃত্বে মাদক ও অস্ত্র গুলি উদ্ধারসহ বিশেষ অভিযানের অংশ হিসেবে এসআই (নিঃ) অর্জুন কুমার দাস সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে রূপসা থানাধীন জাবুসা চৌরাস্তা মোড়ে চেকপোস্ট ডিউটি করতে থাকে। এমতাবস্থায় গোপন সংবাদের তারা জানতে পারে একটি সাদা রংয়ের পিকাআপে মাদক ব্যবসায়ীরা অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে বাগেরহাট এর দিকে যাচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ভোর সাড়ে ৪টায় জাবুসা চৌরাস্তা মোড়ের দিকে সাদা রংয়ের দেড় টন পিকআপ আসতে থাকলে স্থানীয় উপস্থিত জনতার সহায়তায় ডিবি’র অফিসার ও সদস্যরা রাস্তায় বেরিকেড দিয়ে উক্ত গাড়িটি আটকের চেষ্টা চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মো, মিন্টু ওরফে বড় মিন্টু (৪০) সুকৌশলে গাড়ী হতে নেমে পালিয়ে যায়। পলাতক মিন্টু যশোরের বেনাপোল থানার পোড়াবাড়ি (নারায়নপুর) গ্রামের মৃত আলাউদ্দিন এর ছেলে।
পরে ভোর ৫.১০টায় ডিবি’র অভিযানিক দল মো আব্দুল হামিদ সরদারকে আটক করে। এসময় তার সাথে থাকা সাদা রংয়ের দেড় টন পিকআপে (রেজিঃ নং-যশোর-ন-১১-১০৯২) তল্লাসী করে গাড়ির পিছনে থাকা ২ টি নীল রংয়ের বড় প্লাষ্টিক ড্রাম এর ভিতর থেকে ৫০৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে।

গ্রেফতারকৃত মোঃ আব্দুল হামিদ সরদার দীর্ঘদিন যাবৎ উক্ত গাড়ী ব্যবহার করে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন বিভিন্ন এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল পলাতক আসামী মিন্টুর মাধ্যমে এনো বাগেরহাট, গোপালগঞ্জ, ফরিদপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার এসআই(নিঃ) অর্জুন কুমার দাশ বাদী হয়ে রূপসা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা