• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

আজকের খুলনা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)
পারিবারিক সমস্যা সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। ভালো কাজের স্বীকৃতি পাবেন। কেনাকাটা ও যাত্রা শুভ।

মকর (22 Dec - 20 Jan)
আজ হঠাৎ করেই হাতে টাকা-পয়সা চলে আসতে পারে। বিশিষ্ট লোকের সান্নিধ্য লাভ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। দূরের যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে ঊর্ধ্বতন বসদের সহযোগিতা পাবেন। কাজকর্মে আনন্দ পাবেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। সম্মাননা পদকও পেতে পারেন।

মীন (19 Feb - 20 Mar)
আজ যেকোনো চুক্তি সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন। আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। প্রিয় মীন, ভালো থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
আজকের দিনে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। আপনার নতুন কোনো প্রেম আসতে পারে। বিদেশযাত্রা শুভ।

বৃষ (21 Apr - 20 May)
বেকারদের কারো কারো নতুন চাকরি হতে পারে। কোনো ব্যাপারে চুক্তির জন্য দিনটি শুভ। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। হুটহাট করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। চিন্তা করে নেবেন।

মিথুন (22 May - 21 Jun)
দিনের শুরুতে আর্থিক বিষয়ে কোনো খবর পেতে পারেন। প্রেমিক/প্রেমিকার জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। অফিসের কাজকর্ম ভালো যাবে। চাকরির ক্ষেত্রে প্রমোশন হতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
চাকরির ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তিদের সহযোগিতা পাবেন। বিবাহিতদের জন্য দিনটি শুভ। শিক্ষার্থীদের কারো কারো জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে।

সিংহ (23 Jul - 23 Aug)
আত্মীয়দের কারো সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মনোবল বৃদ্ধি পেতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
শরীর অসুস্থ হতে পারে। কোনো ধরনের সামাজিক বদনাম হতে পারে। দূরের যাত্রায় সাবধানতা অবলম্বন করতে হবে। প্রিয় কন্যা, ধর্মীয় আমল একটু বেশি করবেন। তাহলে দিনটি আনন্দময় হবে।

তুলা (24 Sep - 23 Oct)
বেকারদের কেউ কেউ আজ নতুন চাকরি/কাজের সন্ধান পেতে পারেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। বিদেশযাত্রা শুভ। ব্যবসায়ীরা নতুন ব্যবসার সন্ধান পাবেন। হঠাৎ কোনো অর্থপ্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আপনি প্রিয়জনের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রেমের ব্যাপারে কেউ আপনাকে মনের দরজায় কড়া নাড়তে পারে। স্বাস্থ্য ভালো যাবে।

আজকের খুলনা
আজকের খুলনা