• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

ভালোবাসা দিবসে অসামাজিক কাজ, নারীসহ আটক ৯

আজকের খুলনা

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

ভ্যালেনটাইন ডে রাতে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ২ নারীসহ ৯ ব্যক্তিকে আটক করে ছেড়ে দিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ডুমুরিয়া উপজেলার দহাকুলা গ্রামের শ্রী নদীর চরে অরজিত বিশ্বাসের বাড়ি।

এলাকাবাসি ও চেঁচুড়ি পুলিশ ক্যাম্প সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার দহাকুলা গ্রামের শ্রী নদীর চরে অরজিত বিশ্বাসের বাড়িতে জামিরা গ্রামের নাজিম উদ্দিন মোল্যার ছেলে আফজাল ও দহাকুলা গ্রামের তারক বিনোদনের আয়োজন করে। ওই এলাকা অতিষ্ঠ করার অভিযোগ পেয়ে চেঁচুড়ি ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪টি মটর সাইকেলসহ ২নারীসহ ৯ ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তিরা হলেন-যশোর সদর থানার গাইদগাছি গ্রামের সাখাওয়াত মোল্যার ছেলে আসাদুল ইসলাম (২৮), গাইদগাছি আসাদুলের স্ত্রী গ্রামের পপি (২০) আলী আহম্মাদের স্ত্রী সাথি(২৫), বসুন্দিয়া গ্রামের আকবার হোসেনের ছেলে মোস্তাক সরদার (২৫), অভয়নগর থানার আশরাফ হোসেনের ছেলে সাকিব(১৮), ডুমুরিয়া উপজেলার কাটেংগা গ্রামের জাকারিয়া মোল্যার পুত্র ওয়াহিদুল ইসলাম (২৬), দহাকুলা গ্রামের অশোক বিশ্বাসের ছেলে অরজিত বিশ্বাস (২৪), অনিল মন্ডলের ছেলে অসিত মন্ডল (২২) এবং ফুলতলা উপজেলার জামিরা গ্রামের জাফর মোল্যা (২৮)।

চেঁচুড়ি ক্যাম্প ইনচার্জ এসআই জাহিদ জানান, রাত আনুমানিক ১টায় খবর পেয়ে দহকুলা গ্রামের অশোক বিশ্বাসের ছেলে অরজিত বিশ্বাস (২৪) এর বাড়ি থেকে তাদের আটক করা হয়। জামিরা গ্রামের নাজিম উদ্দিন মোল্যার ছেলে আফজাল ও দহাকুলা গ্রামের তারক শ্রী নদী সংলগ্ন ঐ বাড়িতে ভ্যালেনটাইন ডে উপলক্ষ্যে খাওয়া দাওয়ার আয়োজন করে। কিন্তু আমরা সেখানে উপস্থিত হলে আফজাল ও তারক পালিয়ে যায়। ৪টি মটর সাইকেলসহ বাকি ৯ জনকে আটক করলেও পপি, সাথি ও অসিত মন্ডলকে ছেড়ে দিয়েছি। দুপুরে ৬ জনকে থানায় পাঠিয়ে দিয়েছি।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব জানান; আটকদের জেলহাজতে প্রেরণ করার মত কোন অপরাধ না পাওয়ায় থানায় জিডি করে থানায় প্রেরণকৃত ৬জনকে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আজকের খুলনা
আজকের খুলনা