• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা : হানিফ

আজকের খুলনা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামী লীগ জনগণের মধ্যেই আছে, আর বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা। তাদের নীতিবাচক রাজনীতির জন্য বিএনপির শীর্ষ পর্যায়ের আরও নেতারা পদত্যাগের অপেক্ষায় রয়েছে। শিগগিরই তারা বিএনপি ছেড়ে যাবেন। কারণ, যে দলের শীর্ষ নেত্রী-নেতা দুর্নীতি ও সন্ত্রাসের কারণে আদালত থেকে দণ্ডপ্রাপ্ত, বিদেশে পলাতক, সেই দলের প্রতি কারোরই আস্থা থাকতে পারে না। বিএনপির প্রতি কোন সুস্থ, বিবেকবান মানুষের আস্থা থাকতে পারে না, এটি ভাল মানুষের কোন জায়গা হতে পারে না। 

আজ বুধবার কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাস ও ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে হানিফ বলেন, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কথা বলতে পারেন তার চিকিৎসকরা। তারা বলছেন, উনি আগের মতই আছেন, অবস্থার খুব একটা খারাপ অবনতি ঘটেছে এমন কোন তথ্য মেডিকেল বোর্ড দেয়নি। তারপরেও প্রতিদিন বিএনপির নেতারা বলছেন, তার স্থাস্থ্য খারাপ। 

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বেগম জিয়া ৭৫ বছর বয়সে ৩০ বছর তরুণীর মত হাঁটা-চলা করবেন এটা ভাবা ঠিক হবে না। বাস্তবতা মেনে নিতে হবে, বয়সের কারণেই তার অনেক অসুখ থাকতে পারে। তবে আমরা চাই উনি সুস্থ হয়ে উঠুক। সরকার বেগম জিয়ার সবোর্চ্চ চিকিৎসা সেবা নিশ্চিত করেছে। মেডিকেল বোর্ড প্রয়োজন মনে করলে আরো উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করতে পারে।

পরে হানিফ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ‘সামাজিক অংশগ্রহন’ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মুসতানজিদ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামসহ ডাক্তাররা, রাজনৈতিক-অরাজনৈতিক বিভিন্ন পর্যায়ের প্রতিনিধি সুধীজনরা উপস্থিত ছিলেন।

আজকের খুলনা
আজকের খুলনা