• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

‘বিগ বস’ প্রতিযোগীর বিরুদ্ধে প্রতারণার মামলা

আজকের খুলনা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

শুরু থেকেই ‘বিগ বস ১৩’ রিয়েলিটি শো নিয়ে চলছে হইচই। এই রিয়েলিটি শোর এবারের সিজন নিয়ে যত বিতর্ক হয়েছে, ততই হু হু করে টিআরপি বেড়েছে এই শোর। দাবানলের মতো ছড়িয়েছে জনপ্রিয়তা।

এই শো ভালো নাকি মন্দ, সেসব বিতর্ক ছাপিয়ে এই শো নিজেকে সব সময় রেখেছে নতুন নতুন সব আলোচনায়। পুরোনো ঘটনা শেষ হতে না হতেই ঘটেছে বা ঘটানো হয়েছে নতুন কিছু। সর্বশেষ ঘটনা হলো ‘বিগ বস ১৩’ রিয়েলিটি শোর অন্যতম প্রতিযোগী আরহান খানের বিরুদ্ধে তাঁর ‘কথিত’ সাবেক প্রেমিকা অমৃতা ধানোয়া মামলা করেছেন।

‘বিগ বস ১৩’ থেকে বের হয়ে যান ৩১ বছর বয়সী আরহান খান। সেদিন খুব কেঁদেছিলেন ‘বিগ বস’–এর চলতি সিজনের আরেক প্রতিযোগী, ছোট পর্দার জনপ্রিয় এই তারকা রেশমি দেশাই। ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে আবার ‘বিগ বস বাড়ি’তে ফিরে আসেন তিনি। ফিরে আর দেরি করেননি। হৃদয়ের প্রেম মনখুলে শব্দের মালা বানিয়ে পরিয়েছেন রেশমি দেশাইয়ের গলায়। আরহান খান এখন ‘বিগ বস বাড়ি’র ভেতরে থাকায় তাঁর ইনস্টাগ্রাম পরিচালনা করছে তাঁর দল।

আরহান খান প্রেমিকা রেশমি দেশাইকে ‘প্রপোজ’ করছেন, এই ভিডিও গতকাল ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, ‘বিগ বসের বাতাসে উড়ছে ভালোবাসা।’

আরহান খান যখন হাঁটু গেড়ে রেশমির হাত ধরে তাঁর প্রেমের কথা বলতে শুরু করের, তখন বাড়ির ভেতরে হইহই পড়ে যায়। সবাই এসে জড়ো হন। তখন রেশমি বলেন, ‘যা বলার তাড়াতাড়ি বলে ফেলো। আমার খুব লজ্জা লাগছে।’

রেশমি দেশাইও নাকি আরহান খানকে মন দিয়েছেন। ‘বিগ বস বাড়ি’তেই বলেছেন, ‘ও (আরহান খান) লম্বা, সুঠাম শরীর। মাথাভর্তি চুল। আমার তো মাথায় চুল নেই। তাই যে পুরুষের হেয়ার স্টাইল সুন্দর, তা আমাকে আকর্ষণ করে। আর ও রান্না পারে। খুব ভালো মানুষ। আমার জন্য ও সবদিক দিয়ে পারফেক্ট।’

এ ঘটনায় খুব খেপেছেন আরহান খানের স্বঘোষিত সাবেক প্রেমিকা অমৃতা ধানোয়া। তিনি মুম্বাইয়ের অশিওয়ারা পুলিশ স্টেশনে প্রতারণার মামলা করেছেন। আর পুলিশ স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার স্বাক্ষর করা সেই এফআইআরের একটা কপির ছবি তুলে শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

নিউজ এইটিনের প্রতিবেদন থেকে জানা গেছে, অমৃতা ধানোয়ার দাবি, তিনি আর আরহান খান দীর্ঘ পাঁচ বছর ‘লিভ ইন’ সম্পর্কে ছিলেন। বিভিন্ন ঠিকানায় তাঁরা স্বামী-স্ত্রী পরিচয়ে পাঁচ বছর ধরে একসঙ্গে থেকেছেন। অমৃতা ধানোয়া এই বিগ বস তারকার বিরুদ্ধে শারীরিক, মানসিক ও আর্থিক প্রতারণার মামলা করেছেন। শুধু তা-ই নয়, জানিয়েছেন বিগ বসের বাড়িতে যাওয়ার আগে আরহান খান নাকি অমৃতা ধানোয়ার কাছ থেকে আড়াই লাখ রুপি নিয়েছেন।

অমৃতা ধানোয়ার জানিয়েছেন, এর আগেও নাকি আরহান খান একাধিক অভিনয়শিল্পীর সঙ্গে প্রেমের নামে প্রতারণা করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা