• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

বাপ্পীর ‘ভালোবাসার রঙ’ ছড়ানোর সাত বছর

আজকের খুলনা

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। ২০১২ সালের ৫ অক্টোবর মুক্তি পেয়েছিল তার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’। অর্থাৎ এই সিনেমাটির মাধ্যমে ঢালিউডে যাত্রা করেছিলেন বাপ্পী। শাহিন সুমনের পরিচালনায় সিনেমাটিতে বাপ্পীর বিপরীতে অভিনয় করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এটি মাহিরও প্রথম সিনেমা। শুধু তাই না, এর মাধ্যমে সিনেমা প্রযোজনায় যাত্রা করেছিলো জাজ মাল্টিমিডিয়াও।

দারুণ ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমা ‘ভালোবাসার রঙ’ আজ সাত বছর পূর্ণ করলো। ক্যারিয়ারের প্রথম সিনেমাটি নিয়ে শনিবার (৫ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আবেগঘন পোস্ট দিয়েছেন বাপ্পী।

সেখানে তিনি লিখেছেন, ‘আমি ছিলাম অতি সাধারণ একটা ছেলে। সে সাধারণ ছেলেটাকে আজ সারা দেশের মানুষ চিনে, তারা আমার সিনেমা দেখে। রাস্তায় দেখলে বলে, ওই যে ওটা বাপ্পি না? অনেকেই ভাইয়া- একটা সেলফি তুলি বলে জড়িয়ে ধরে।

চিত্রনায়ক বাপ্পির জন্ম হতো না যদি ২০১২ সালের আজকের দিনে (৫ অক্টোবর) ‘ভালোবাসার রঙ’ মুক্তি না পেতো। তাই আমি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার জন্মদাতা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও আবদুল আজিজ ভাই ও পরিচালক শাহীন সুমন ভাইয়ের প্রতি। তারা আমার রূপালি পর্দার স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন। তাদের কাছে আমি আজীবনের জন্য ঋণী।

কৃতজ্ঞতা আবদুল্লাহ জহির বাবু ভাইয়ের কাছেও। তিনি আমার জন্য যা করেছেন, তা ভোলার নয়। কৃতজ্ঞ আমার বন্ধু মাহির প্রতি। আমরা একসঙ্গে অনেকগুলো সিনেমা করেছি। আজকের দিনে আরও কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সকল দর্শক-ভক্তদের। তাদের ভালোবাসায় এ পথচলা সহজ হয়েছে। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সকল সাংবাদিক বন্ধুদের৷ তাদের প্রশংসা ও সমালোচনা দুটোই আমাকে সঠিক পথে চলতে সাহায্য করেছে।

গত সাত বছর চলার পথে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি, তাহলে ক্ষমা চাইছি। আপনাদের ভালোবাসা নিয়ে এদেশের চলচ্চিত্রশিল্পীকে ভালো কিছু সিনেমা উপহার দিতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন।’

এদিকে বাপ্পী অভিনীত ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ ২’, এবং ‘ডেঞ্জার জোন’ নামের দুটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আজকের খুলনা
আজকের খুলনা