• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

প্রিয়াঙ্কার মুকুটে সাফল্যের নতুন পালক

আজকের খুলনা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

‘ইউনিসেফের হয়ে যাঁরা অক্লান্ত পরিশ্রম করছেন, একসময় তাঁদের দেখে আমি বিস্মিত হতাম। এখন আমিও তাঁদের একজন, ভাবতেই ভালো লাগছে। ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে কাজ করছি, এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। আপনাদের ধন্যবাদ।’ টুইটারে লিখেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

শিশুদের অধিকার নিয়ে ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে অনেক দিন থেকেই কাজ করছেন এই বলিউড ও হলিউড তারকা। আর এর জন্য এবার ইউনিসেফ থেকে তাঁকে দেওয়া হলো বিশেষ সম্মান। সম্প্রতি ইউনিসেফের পঞ্চদশ বার্ষিক স্নোফ্লেক বলে ‘ড্যানি কেই হিউম্যানিটারিয়ান সম্মান’-এ ভূষিত করা হয় তাঁকে। এই সম্মান পেয়ে অভিভূত প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর হাতে এই পদক তুলে দেন ফ্যাশন ডিজ়াইনার ড্যানি ভন ফার্সটেনবার্গ।

১৩ বছর ধরে ইউনিসেফের সঙ্গে যুক্ত আছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডে কাজ শুরু করার পর তিনি যখন থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুদের নিয়ে কাজ করছিলেন, তখন ব্যক্তিগত ব্যবস্থাপক নাতাশা পল তাঁকে ইউনিসেফের হয়ে কাজ করার জন্য পরামর্শ দেন। এরপর জাতিসংঘের শিশু তহবিলে ইউনিসেফের ভলান্টিয়ার হিসেবে তিনি কাজ শুরু করেন।

ইউনিসেফের এই সম্মান পাওয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানান স্বামী নিক জোনাস। তিনি লিখেছেন, ‘প্রতিদিন তুমি আমাকে অনুপ্রেরণা দাও। তোমাকে অনেক শুভেচ্ছা।’

এদিকে ইন্টারনেট মুভি টাবেস (আইএমডিবি) এবার ভারতের চলচ্চিত্র ও টেলিভিশন সিরিজের অভিনয়শিল্পীদের ব্যাপারে দর্শক, পাঠক ও ভক্তদের আগ্রহের যে তালিকা প্রকাশ করেছে, সেখানে শীর্ষে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। আইএমডিবি প্রোর প্রধান ম্যাট কুমিন বলেছেন, ‘আইএমডিবিতে ভারতের তারকাদের বিভিন্ন তথ্য দেওয়া হয়। এ কারণে বিশ্বের বিভিন্ন দেশের মানুষ এই তারকাদের সম্পর্কে এবং তাঁদের সর্বশেষ তথ্য জানার জন্য এই সাইটে ঢুকছে। এ ক্ষেত্রে একজন তারকার পেজ ভিউ কত, তা আইএমডিবি প্রো স্টার মিটারে সহজেই ধরা পড়ে। সেই পেজ ভিউর ভিত্তিতে এই তালিকা প্রকাশ করা হয়েছে।’

এই তালিকায় সেরা দশে দ্বিতীয় স্থানে আছেন দিশা পাটানি, তৃতীয় হৃতিক রোশন, চতুর্থ কিয়ারা আদভানি, পঞ্চম অক্ষয় কুমার, ষষ্ঠ সালমান খান, সপ্তম আলিয়া ভাট, অষ্টম ক্যাটরিনা কাইফ, নবম রাকুল প্রীত সিং আর দশম সবিতা ধুলিপালা।

আজকের খুলনা
আজকের খুলনা