• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

প্রকাশ পাচ্ছে মিশন এক্সট্রিম’র প্রথম পোস্টার

আজকের খুলনা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

চলতি বছরের ২০ মার্চ ঢাকায় সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাই মিলেয়ে দুই পর্বে সিনেমাটি শুটিং হয়েছে। শিগগির শেষ হতে যাচ্ছে এর শুটিং পর্ব।

শুরু থেকে আলোচনায় থাকা ‘মিশন এক্সট্রিম’র কোনো দৃশ্য বা ছবি এখন পর্যন্ত প্রকাশ পায়নি। তবে দর্শকদের আগ্রহ আর বাড়াতে চাচ্ছেন না নির্মাতারা। আগামী ৩০ নভেম্বর বর্ণাঢ্য আয়োজনে প্রকাশ পেতে যাচ্ছে সিনেমাটির প্রথম পোস্টার। একই দিনে জানানো হবে এর মুক্তির তারিখও। 

এ প্রসঙ্গে পরিচালক সানী সানোয়ার বাংলানিউজকে বলেন, ‘শিল্পীদের লুক প্রকাশের ব্যাপারে শুরু থেকে আমরা খুব সচেতন ছিলাম। শুটিংয়ে ছবি তোলা নিষেধ ছিল। যাতে দর্শকদের আগ্রহ না যায় এবং ভালোভাবে ফার্স্টলুক উপভোগ করতে পারেন।’ 

‘৩০ নভেম্বর আনুষ্ঠানিকভাবে প্রথম পোস্টার উন্মোচন করা হবে। যেখানে সিনেমার শিল্পী-কলাকুশলী ছাড়াও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত থাকবেন। একই দিন আমরা মুক্তির তারিখ ঘোষণা করা হবে। এর মধ্য দিয়ে সিনেমার প্রচারণা পর্ব শুরু করবো। শুটিং, মুক্তি ও সিনেমা নিয়ে নানা পরিকল্পনার সবার সঙ্গে তুলে ধরবো’, যোগ করেন তিনি।

সিনেমাটিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম’সহ অনেকে।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটির নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা। 

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই। 

এর আগে ২০১৭ সালে সানী সানোয়ারের গল্পে ‘ঢাকা অ্যাটাক’ নির্মাণ করেছিলে পরিচালক দীপঙ্কর দীপন। সিনেমাটি চারটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছে।

আজকের খুলনা
আজকের খুলনা