• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের খুলনা

নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহতের ঘটনায় মহাসড়ক অবরোধ

আজকের খুলনা

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

নওগাঁয় ট্রাক চাপায় মা-মেয়ের নিহতের পর নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুদ্ধ গ্রামবাসী। এতে ঘটনাস্থলের দুই পাশে যানবাহন চলাচল করতে না পারার কারণে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে পথচারীদের। 

এর আগে, আজ সোমবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ডাক্তারের মোড় বটতলী নামক স্থানে ট্রাকের চাপায় মা আদরী বেগম (২৫) ও  তার ৬ বছরের মেয়ে সম্পা নিহত হয়। এছাড়া দুর্ঘটনায় আহত আদরী বেগমের স্বামী শহীদ ও আরেক মেয়েকে গুরুতর আহত অবস্থায় হাসাপাতালে ভর্তি হয়েছে।
 
নওগাঁ ফয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক একেএম মুর্শেদ জানান, গত রবিবার আদরী বেগমের মা মারা গেলে মাকে দেখার জন্য স্বপরিবারে সদর উপজেলার হাপানিয়া উল্লাসপুর গ্রামে আসেন। আজ সোমবার সকালে স্বামীর বাড়ি সদর উপজেলার চকআতিথা ধোপাইপুর যাবার জন্য নওগাঁ-রাজশাহী মহাসড়কের ডাক্তারের মোড় বটতলী নামক স্থানে যানবাহনের জন্য সড়কের পাশে আদরী বেগম তার স্বামী ও দুই মেয়ে নিয়ে অপেক্ষা করছিলেন। 

এমতাবস্থায় নওগাঁ থেকে আসা একটি নিয়ন্ত্রনহীন ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই আদরী বেগম ও তার মেয়ে সম্পা ট্রাকের নিচে পড়ে মারা যায়। 

এ ঘটনায় আদরী বেগমের স্বামী শহীদ ও অপর মেয়ে পারভিন গুরুতর আহত হলে তাদেরকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থা অবনতি হলে পরে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আর নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। 

এ ঘটনায় বিক্ষুদ্ধ গ্রামবাসীরা ঘাতক ট্রাককে আটক করতে পারলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনার পর থেকে বিক্ষুদ্ধ গ্রামবাসীরা নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছে। 

নওগাঁ সদর থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করার চেষ্টা করছে। আর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের খুলনা
আজকের খুলনা