• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

দ্বিতীয় সপ্তাহে কয় হলে চলছে ‘সাপলুডু’ ?

আজকের খুলনা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

গত সপ্তাহে (২৭ সেপ্টেম্বর) সারাদেশের ৪২টি সিনেমা হলে মুক্তি পেয়েছিলো আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘সাপলুডু’। মুক্তির দিন থেকেই ভালোই চলছিলো সিনেমাটি।

এই নির্মাতা হিসেবে প্রশংসা কুড়িয়েছেন গোলাম সোহরাব দোদুল। অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন সিনেমাটির অভিনয় শিল্পীরাও। বিশেষ করে সালাহ উদ্দিন লাভলু ও আরিফিন শুভ অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন বেশি। সব মিলিয়ে সিনেমা সংশ্লিষ্টরা আশা করছিলেন দ্বিতীয় সপ্তাহে হল বাড়বে এই সিনেমার।

আজ শুক্রবার দেশি কোনো নতুন সিনেমা মুক্তি পায়নি। মধুমিতা সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’ সিনেমাটি। বেশ কিছু হলে চলছে এমনই পুরোনো কিছু সিনেমা।

কিন্তু দ্বিতীয় সপ্তাহে এসে কয় হলে মুক্তি পেলো ‘সাপলুডু’ সিনেমাটি? এ বিষয়ে নির্মাতা গোলাম সোহরাদ দোদুলের কাছে জানতে চাইলে তিনি বলেন এটি সিনেমার পরিবেশক বলতে পারবেন!

‘সাপলুডু’ সিনেমার ফেসবুক পেইজে জানানো হয়েছে সিলেটের বিজিবি অডিটোরিয়ামে চলছে ‘সাপলুডু’। আজ থেকে প্রতিদিন ১২টা, ৩টা, ৬টা ও ৯টা, মোট চারটি করে শো চলবে ওই হলে। এছাড়া রাজধানীর স্টার সিনেপ্লেক্সসহ দেশের বেশ কিছু সিনেমা হলে চলছেন সিনেমাটি।

এ বিষয়ে সিনেমাটির পরিবেশক খোরশেদ আলম খসরুর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘সিনেমাটি প্রথম সপ্তাহে ভালো চলেছে। এই সপ্তাহে ঠিক কয়টি হল পেয়েছে খোঁজ নিয়ে জানাতে হবে।’

এদিকে দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও মুক্তি পেতে যাচ্ছে ‘সাপলুডু’। অস্ট্রেলিয়ার রাজধানী সিডনিতে আগামী ১২ অক্টোবর দুপুর ১২ টায় ব্যাংকসটাউন হোয়াইটস সিনেমা হলে প্রদর্শিত হবে
এই সিনেমা।

আরিফন শুভ, বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু ছাড়াও এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, , শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলী প্রমুখ।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

আজকের খুলনা
আজকের খুলনা