• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

দাকোপে নারকেল নিয়ে ঝগড়া, শাশুড়িকে পেটালো পুত্রবধূ

আজকের খুলনা

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

দাকোপ উপজেলায় পুত্রবধূর হাতে নির্যাতনের শিকার ৭৫ বছর বয়সের এক বৃদ্ধা। বৃদ্ধা ওই শাশুড়িকে নির্যাতন করে বৃদ্ধার পুত্রবধূ শ্যামলী ঘোষ(৩২)।

জানা গেছে, সামান্য নারকেল নিয়ে শাশুড়ির সঙ্গে ঝগড়া করছে তার পুত্রবধূ। এক পর্যায়ে তা গড়ায় হাতাহাতিতে। শাশুড়িকে মাটিতে ফেলে বেধড়ক মারতে থাকেন তিনি। এ সময় আশুতোষ ঘোষের ছেলে আপন ঘোষ(১৩) মায়ের সঙ্গে তার দাদিকে পিটায় বলে অভিযোগ উঠেছে। পরে স্থানীয়রা এগিয়ে এসে শাশুড়িকে উদ্ধার করেন। তবে এটা নাকি নতুন নয় ওই নারী প্রায় তার শাশুড়িকে নির্যাতন করেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল নয়টার দিকে উপজেলার সদর আছাঁভূয়া গ্রামে।

স্থানীয় সুত্রে জানা যায়, শ^শুর মারা যাওয়ার পর নিজের শাশুড়িই চক্ষুশূল হয়ে উঠেছিল পুত্রবধূ শ্যামলী ঘোষের কাছে। কারণে, অকারণে প্রায়ই চলত বচসা। শাশুড়ির গায়ে একাধিকবার হাত তোলার অভিযোগও ওঠে তার বিরুদ্ধে। সর্বশেষ শুক্রবার শাশুড়িকে আরেকবার নির্যাতনের ঘটনায় দাকোপ থানা পুলিশকে অবগত করা হয়।

বৃদ্ধা শাশুড়ি মুক্তা রানী ঘোষ বলেন, সকালে গাছের নারকেল পাড়া নিয়ে বউমা আমাকে বোকতে থাকে। এমনকি নারকেলের ডোগা দিয়ে মেরে আহত করে। অশ্রুসিক্ত চোখে ওই বৃদ্ধা বলেন, আমাকে ঘরে থাকতে দেয় না, ভাত খেতে দেয় না, কাপড় দেয় না, তাদের কোনো কিছুই ছুতেও দেয় না। আমার শরীর খারাপ কিন্তু কোনো সময় ওষুধ কিনে দেয় না। তিনি বলেন, বয়স্ক ভাতার টাকা দিয়ে নিজের জীবন চালাতে হয়। আর মানুষের দোরেদোরে গিয়ে খেতে হয়। আবেগ আপ্লুত হয়ে ওই বৃদ্ধা কেঁদে বলেন, মরে গেলে আমাকে কেউ দেখবে না। তারা আমার কোনো খোঁজও রাখে না।

থানা পুলিশের উপপরিদর্শক পলাশ কুমার দাশ বলেন, এ ঘটনায় ওই বৃদ্ধাকে আহত অবস্থায় থানায় নিয়ে আসা হয়। চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে নির্যাতনকারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের খুলনা
আজকের খুলনা