• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের খুলনা

ডিজিটাল সোশ্যাল ইনোভেশন সামিট শুরু ১৫ ডিসেম্বর

আজকের খুলনা

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন ফোরাম ও টিম ব্রান্ডিং যৌথভাবে দ্বিতীয় বারের মতো আয়োজন করতে যাচ্ছে ‘ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন সামিট ২০২০’। আগামী ১৫ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হবে এর কার্যক্রম।

বাংলাদেশ সরকারের ‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণের সহায়ক ও জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা,দারিদ্র্য বিমোচন,উপযুক্ত কর্মসংস্থান,টেকসই আবাসন সমাধান, সামাজিক সম্পর্ক উন্নয়নের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা ও অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্যে বাংলাদেশ এর বিদ্যমান সম্পদের উপযুক্ত ব্যবহার ও উন্নত রাস্ট্রের ন্যায় শিক্ষা ব্যবস্থার উন্নতির অগ্রগতির লক্ষ্যে এ সামিটের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটির আয়োজক সংস্থা থেকে জানা যায়, আগামী ১৫ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হবে রেজিট্রেশন কার্যক্রম। যা বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন ফোরাম এর অফিসিয়াল ফেইজবুক পেইজ এ পাওয়া যাবে।

অনুষ্ঠান সম্পর্কে বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন ফোরাম ও ট্রিম ব্রান্ডিং এর প্রতিষ্ঠাতা আলী আকবর আশা বলেন, গতবারের সাফল্য থেকে অনুপ্রাণিত হয়ে এবার আরো জাকজমকভাবে অনুষ্ঠানটি আয়োজন করবেন বলে তিনি নিশ্চিত করেছেন যেখানে তিনি সরকারের সহায়তা ও বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান সহ সকলের সহযোগিতা কামনা করছেন। তিনি বলেন এবারের সামিটে জনপ্রিয় আলোচকবৃন্দের অংশগ্রহষ সহ বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আন্তর্জাতিক আলোচকরা।

এ সম্পর্কে বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন ফোরাম ও টিম ব্রান্ডিং এর প্রচারণা বিভাগের প্রধান মাসুম বিল্লাহ্ বলেন, বিভিন্ন ক্যাটাগরিতে দেশের উন্নয়নে অবদানের স্বীকৃতি স্বরুপ সম্মাননা প্রদান ও জনপ্রিয় আলোচকদের বিষয় ভিত্তিক আলোচনা এবং প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদ প্রদান সহ থাকছে ব্যান্ড শিল্পিদের অংশগ্রহণে সাংস্কৃতিক সন্ধ্যার বিশেষ আয়োজন। তিনি আগামী মাসের প্রথম দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত উপস্থাপন করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন।

আজকের খুলনা
আজকের খুলনা